default-image

ফেনীর সোনাগাজীতে করোনাভাইরাসের (কোভিড-১৯) উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ফেনী শহরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত ব্যক্তির নাম নজরুল ইসলাম (৪৫)। তিনি সোনাগাজী উপজেলার চর চান্দিয়া ইউনিয়নের পূর্ব বড়ধলী এলাকার বাসিন্দা ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, নজরুল ইসলাম ১৪-১৫ দিন ধরে জ্বর ও কাশিতে ভুগছিলেন। তিনি বাড়িতে থেকেই স্থানীয়ভাবে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু আজ সকালে জ্বর ও কাশি বেড়ে গিয়ে তাঁর শ্বাসকষ্ট শুরু হলে পরিবারের লোকজন তাঁকে ফেনী শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান। পরে দুপুরে সেখানে তিনি মৃত্যুবরণ করেন।

উপজেলার চর চান্দিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মোশারফ হোসেন প্রথম আলোকে বলেন, আজ দুপুরে তাঁর ইউনিয়নের পূর্ব বড়ধলী এলাকার বাসিন্দা নজরুল ইসলাম করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে মারা গেছেন। তিনি বেশ কিছুদিন ধরে জ্বর, কাশিসহ শ্বাসকষ্টে ভুগছিলেন। মৃত্যুর পর পরিবারের সদস্যরা তাঁর লাশ বাড়িতে নিয়ে আসেন। বিকেলে বিশেষ ব্যবস্থাপনায় তাঁর লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা উৎপল দাশ প্রথম আলোকে বলেন, করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া নজরুল ইসলাম করোনায় আক্রান্ত ছিলেন কি না, তা পরীক্ষা করার জন্য তাঁর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0