default-image

যশোরের শার্শা উপজেলায় পাচারের চেষ্টার অভিযোগে আজ রোববার সাড়ে ১১ কেজি রুপাসহ এক বাসযাত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। ভারত থেকে চোরাইপথে এনে এসব রুপা ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তি হলেন আলী হোসেন (৩৫)। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার জাফরপুর তুলশীডাঙ্গা গ্রামের বাসিন্দা। আজ সকালে শার্শার বাগআঁচড়া জিবলীতলা এলাকায় যশোর-সাতক্ষীরা মহাসড়কের একটি বাস থেকে তাঁকে ধরা হয়।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, আলী হোসেন ব্যাগে করে রুপা নিয়ে কলারোয়া থেকে ঢাকায় যাচ্ছিলেন। সকাল সাতটার দিকে বাসটি শার্শার বাগআঁচড়া জিবলীতলা এলাকায় পৌঁছায়। গোপনে পাওয়া সংবাদের ভিত্তিতে সেখানে বাসটি থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় আলী হোসেনের ব্যাগের ভেতর থেকে সাতটি বান্ডিল উদ্ধার করা হয়। বান্ডিলগুলো খাকি রঙের স্কচটেপ দিয়ে মোড়ানো ছিল। এসব বান্ডিলের ভেতর সাড়ে ১১ কেজি রুপা পাওয়া যায়। এসবের বাজার মূল্য প্রায় সাড়ে ১০ লাখ টাকা।

বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক উত্তম কুমার বিশ্বাস বলেন, এসব রুপা ভারত থেকে পাচার করে এনে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। এ ব্যাপারে আলী হোসেনের বিরুদ্ধে শার্শা থানায় মামলা হয়েছে। তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য পড়ুন 0