default-image

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক কর্মকর্তার মৃত্যুর ছয় দিন পর তাঁর স্ত্রীও করোনায় মারা গেছেন। আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর কল্যাণপুরের ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই নারীর মৃত্যু হয়। ছয় দিনের ব্যবধানে করোনা সংক্রমিত হয়ে স্বামী-স্ত্রী দুজনই একই হাসপাতালে মারা গেলেন।

মারা যাওয়া ওই নারীর নাম আজিমুন্নেছা (৫৫)। তাঁর স্বামী হলেন আনোয়ারুল ইসলাম মন্টু। তিনি জাবির প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের সাবেক পরিচালক ও ঢাকাস্থ কালীগঞ্জ সমিতির সভাপতি ছিলেন। আনোয়ারুল ইসলাম করোনা সংক্রমিত হয়ে ২৪ জানুয়ারি মারা যান।

বিজ্ঞাপন

আনোয়ারুলের ভাতিজা মোস্তাফিজুর রহমান বলেন, তাঁর চাচা-চাচি বিভিন্ন জটিল রোগে আক্রান্ত হলে তাঁদের ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। দুজনের করোনা শনাক্ত হলে তিন সপ্তাহের বেশি সময় ধরে তাঁরা ওই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আনোয়ারুল ইসলাম ঝিনাইদহের কালীগঞ্জের কাবিলপুর গ্রামের মৃত মোখলেস মিয়ার বড় ছেলে। তিনি চাকরি থেকে অবসরে যাওয়ার পর শিক্ষানুরাগী ও সমাজসেবক হিসেবে এলাকায় কাজ করেছেন। পারিবারিক জীবনে আনোয়ারুল-আজিমুন্নেছা দম্পতি নিঃসন্তান ছিলেন।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন