default-image

শরীয়তপুরের ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হাসপাতাল ভবনের পেছন থেকে শনিবার দুপুরে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম রাকিব হাসান সম্রাট মুন্সী (৩০)। তিনি ডামুড্যা উপজেলার ইসলামপুর ইউনিয়নের মৃত সিরাজ মুন্সীর ছেলে। তিনি দীর্ঘদিন ব্লাড ট্রান্সফিউশন রক্তদান নামের একটি সামাজিক সংগঠনে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করতেন।

ডামুড্যা থানার পুলিশ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরের পরিত্যক্ত জায়গায় দুপুর ১২টার দিকে এক ব্যক্তির রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে ডামুড্যা থানায় খবর দেওয়া হয়। পুলিশ লাশটি উদ্ধার করার পর সেটি রাকিব হাসানের বলে স্থানীয়রা শনাক্ত করেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ডামুড্যা থানার পরিদর্শক (তদন্ত) এমারত হোসেন বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বলা যাবে তিনি কীভাবে মারা গেছেন। এর আগে কিছু বলা যাচ্ছে না। এ মৃত্যুর ঘটনা নিয়ে তাৎক্ষণিক কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বিজ্ঞাপন
মন্তব্য করুন