বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী মোজাম্মেল হক বলেন, গতকাল রাতে বিদ্রোহী প্রার্থী ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি মোজাম্মেল হকের কর্মীরা চাঁদপুর বাজারে পোস্টার সাঁটাচ্ছিলেন। এ সময় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম ও তাঁর সহযোগীরা মোজাম্মেল হকের কর্মীদের ওপর অতর্কিত হামলা চালান। এ সময় হামলাকারীরা লাঠি দিয়ে প্রার্থীর ছেলে নাজমুল সিয়ামসহ প্রার্থীর সাত কর্মীকে পিটিয়ে আহত করেন এবং নির্বাচনী ৩০০ পোস্টার ছিনিয়ে নিয়ে তাঁদের ব্যবহৃত ভ্যানগাড়ি ভাঙচুর করেন।

এদিকে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে পৌঁছে দেয়। আহত ব্যক্তিরা সবাই ইউনিয়নের বিরাহিমপুর গ্রামের বাসিন্দা।

বিদ্রোহী প্রার্থীর আহত কর্মী আসাদুর রহমান প্রথম আলোকে বলেন, ‘উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলামের নেতৃত্বে হামলা হয়েছে। তিনি নিজে আমাকে লাঠি দিয়ে পিটিয়েছেন।’

নাটোর সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাকিব হোসেন জানান, গতকাল রাতে মারধরের ঘটনায় আহত কয়েক ব্যক্তিকে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। একজনের ঠোঁট কেটে যাওয়ায় সেখানে সেলাই দেওয়া হয়েছে। তবে আহত ব্যক্তিরা কেউ হাসপাতালে ভর্তি হননি।

মোজাম্মেল হক প্রথম আলোকে বলেন, ‘হামলাকারীরা আমাকে নির্বাচনী প্রচারণায় নামতে না দেওয়ার জন্য এ ধরনের সন্ত্রাসী কার্যকলাপ করেছে। আমার স্কুলপড়ুয়া ছেলেসহ সাত কর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে। এভাবে চললে নির্বাচন কীভাবে সুষ্ঠু ও নিরপেক্ষ হবে! রিটার্নিং কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তদন্ত করে দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেবেন, এটাই আমার দাবি।’

বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের ওপর হামলা চালানোর অভিযোগের বিষয়ে জানতে গতকাল রাতে স্বেচ্ছাসেবক লীগ নেতা জহুরুল ইসলামের মুঠোফোনে কল করা হলে সাংবাদিক পরিচয় পাওয়ামাত্র তিনি কল কেটে দেন। পরে তিনি আর কল ধরেননি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমান জানান, খবর পাওয়ার পরই তৎক্ষণাৎ ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় কয়েকজন সামান্য আহত হয়েছেন। তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তবে গতকালের ঘটনায় কেউ থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সার্বিকভাবে ওই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন