বিজ্ঞাপন
বিজ্ঞাপন

লাউয়াছড়া জাতীয় উদ্যানের এক বন প্রহরী প্রথম আলোকে বলেন, শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে শ্রীমঙ্গল শহরের দিক থেকে আসা জান্নাতুল কার্গো সার্ভিস নামের একটি কাভার্ড ভ্যান একটি চাপালিশগাছে ধাক্কা দেয়। এতে চাপালিশগাছের মাথা ভেঙে একটি সেগুনগাছের ওপর পড়ে। সেগুনগাছটি রাস্তায় এসে পড়ে। এ সময় দুই গাছের ধাক্কায় বিদ্যুতের তারসহ খুঁটি রাস্তার ওপর পড়ে। কাভার্ড ভ্যানটি কমলগঞ্জের মাধবপুর চা–বাগান থেকে চা–পাতা আনতে যাচ্ছিল।

সরেজমিন দেখা যায়, রাস্তার ওপর পড়ে রয়েছে গাছ, বৈদ্যুতিক খুঁটি ও তার। বৈদ্যুতিক তারের কারণে বড় গাছের পাশাপাশি রাস্তার পাশের ছোট ছোট লতাজাতীয় গাছ রাস্তার ওপর পড়ে রয়েছে। রাস্তায় পড়া গাছ ইলেকট্রিক করাত দিয়ে কেটে সরানোর কাজ করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। রাস্তা দুই পাশে এ সময় অর্ধশতাধিক সিএনজিচালিত অটোরিকশা, বাস, টমটম, ট্রাক ইত্যাদি যানবাহন আটকা পড়েছে।

কমলগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার ফারুকুল ইসলাম বলেন, ফায়ার সার্ভিসের একটি দল গাছ সরানোর কাজ করছে। আশা করছেন, দ্রুত যান চলাচল স্বাভাবিক হবে।

বন্য প্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের রেঞ্জ কর্মকর্তা শহীদুল ইসলাম বলেন, সড়কে গাছ পড়ে যোগাযোগব্যবস্থা বন্ধ আছে। ফায়ার সার্ভিস ও বন বিভাগ যৌথভাবে কাজ শুরু করে। পরে রাত পৌনে ১০টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন