default-image

দিনাজপুর সদর উপজেলার বড়ইল বটতলী এলাকায় ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন দিনাজপুর পৌর শহরের সুইহারি এলাকার রেজাউল ইসলামের স্ত্রী শিল্পী আক্তার (৩২) ও তাঁর মেয়ে তাছলিমা আক্তার (৫)।

স্থানীয় কয়েক বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, শিল্পী আক্তার গ্রামের বাড়ি সদর উপজেলার মহারাজপুর এলাকা থেকে ব্যাটারিচালিত ইজিবাইকে করে শহরে সুইহারিতে আসছিলেন। এ সময় ইজিবাইকটি বড়ইল বটতলী এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি উল্টে যায। পরে এর নিচে চাপা পড়ে মা ও মেয়ে নিহত হন। এরপর ট্রাকটি দ্রুতগতিতে চলে যায়। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে তাঁদের মৃত্যু হয়।

দিনাজপুর কতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাঁদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন