default-image

গাজীপুরের কালীগঞ্জে হত্যার পর লাশ গুমসহ বিভিন্ন ধরনের ভয় দেখিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ছাত্রীর মা বৃহস্পতিবার বাদী হয়ে নুরুল হাসান (৩৪) নামে এক ব্যক্তির বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা করেছেন। নুরুল হাসান গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের বাঙ্গালগাঁও এলাকার বাসিন্দা।

পুলিশ ও এজাহার সূত্রে জানা গেছে, স্কুলছাত্রী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণিতে পড়ে। নুরুল হাসান বিভিন্ন ধরনের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে প্রায় দেড় বছর আগে প্রথম ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেন। বিষয়টি কাউকে জানালে পরিবারসহ তাকে হত্যা করে লাশ গুম করে ফেলবেন বলে হুমকি দেন। এরপর থেকে প্রায় দেড় বছর ধরে হত্যার ভয় দেখিয়ে তিনি তাকে একাধিকবার ধর্ষণ করেছেন। ১৫ এপ্রিল আনুমানিক রাত সাড়ে আটটার দিকে ওই তরুণীর ঘরে প্রবেশ করে পুনরায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন নুরুল হাসান। এ সময় তরুণীর চিৎকারে তার স্বজনেরা এগিয়ে এলে নুরুল হাসান দৌড়ে পালিয়ে যান।

মামলার বরাত দিয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, ওই শিক্ষার্থী এর আগে ধর্ষণ হলেও তার কোনো প্রমাণ বা আলামত পাওয়া যায়নি। সর্বশেষ ১৫ এপ্রিলের ঘটনায় শিক্ষার্থীর মা বাদী হয়ে বৃহস্পতিবার মামলা করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নুরুলকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন