default-image

হবিগঞ্জের মাধবপুরের নোয়াপাড়ায় ট্রাক-জিপের মুখোমুখি সংঘর্ষে এক উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ চারজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে তিনটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অন্যত্র স্থানান্তরের প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

নিহত ব্যক্তিরা হলেন যশোরের বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম, একই উপজেলার বাসিন্দা রাসেল আহমদ (৩৫) ও আঁখি আক্তার (২০)। নিহত অপর ব্যক্তির নাম-পরিচয় পাওয়া যায়নি। হতাহত ব্যক্তিরা সবাই একটি পাজেরো জিপের আরোহী ছিলেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী লোকজনের বরাত দিয়ে মাধবপুর থানা-পুলিশ জানায়, বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর নোয়াপাড়া এলাকায় একটি ট্রাকের সঙ্গে পাজেরো জিপটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরো জিপের দুজন আরোহী নিহত হন। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় আরও তিনজন আরোহীকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা।

বিজ্ঞাপন

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, নিহত ব্যক্তিদের মধ্যে তিনজনের নাম পাওয়া গেছে। উপজেলা পরিষদের চেয়ারম্যান ছাড়া বাকি দুজনের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক ও পাজেরো জিপটি নিয়ে তাদের হেফাজতে রেখেছে।

মন্তব্য পড়ুন 0