default-image

চট্টগ্রামের হাটহাজারীতে আবর্জনায় ভরা একটি ডোবা থেকে মুহাম্মদ ইউচুপ (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার বেলা ১১টার দিকে হাটহাজারী উপজেলা সদরের ১ নম্বর ওয়ার্ডের মাছবাজার এলাকার একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির বাড়ি ঘটনাস্থলের এক কিলোমিটার দূরে একই ওয়ার্ডের রঙ্গিপাড়া এলাকায়। তাঁর স্ত্রী, এক ছেলে ও দুই আছে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, লাশটি তিন থেকে চার দিন আগের। কিছুটা ফুলে পচে গেছে। তবে শরীরে কোনো আঘাতের চিহ্ন পায়নি পুলিশ। স্থানীয় লোকজন আজ সকালে বাড়ির সামনের ডোবায় লাশ দেখে হাটহাজারী থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত ব্যক্তি নেশাগ্রস্ত হিসেবে পরিচিত ছিলেন এলাকায়। মাঝেমধ্যে সবজি ও মাছ ফেরি করে বিক্রি করতেন। ধারণা করা হচ্ছে, মদ্যপ অবস্থায় পুকুরে ডুবে মারা গেছেন তিনি।

পরিবারের বরাত দিয়ে হাটহাজারী থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম প্রথম আলোকে বলেন, গত বুধবার সকাল নয়টায় ঘর থেকে বের হয়ে আর ফেরেননি ইউচুপ।

হাটহাজারী থানার পরিদর্শক (তদন্ত) রাজিব শর্মা  প্রথম আলোকে বলেন, লাশটি যে মুহাম্মদ ইউচুপের, তা পরিবারের লোকজন শনাক্ত করেছেন। ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0