default-image

হামলার শিকার এবং পরে পুলিশ লাইনসে প্রত্যাহার হওয়ার আড়াই মাসের মাথায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত হয়েছেন এক উপপরিদর্শক (এসআই)। তিনি বগুড়ার সারিয়াকান্দি থানার চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক এসআই। গতকাল শুক্রবার রাত পৌনে ৯টার দিকে বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসে এই ঘটনা ঘটে।

স্থানীয় লোকজনের ভাষ্য, চন্দনবাইশা পুলিশ তদন্ত কেন্দ্রে দায়িত্বরত থাকার সময় এসআই রবিউল ইসলাম গত ১৭ জানুয়ারি রাতে উপজেলার একটি বাড়িতে একা নিমন্ত্রণ খেতে যান। এক নারীর সঙ্গে তাঁর অনৈতিক সম্পর্কের অভিযোগ তুলে ওই নারীর সাবেক স্বামীর নেতৃত্বে ৭ থেকে ৮ জন এসআই রবিউলের ওপর হামলা চালিয়ে আটকে রাখেন। ওই ঘটনার সপ্তাহখানেক পর তাঁকে পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়।

অভিযোগ আছে, ওই ঘটনার জেরে আবার রবিউলের ওপর হামলার ঘটনা ঘটেছে। তবে আহত এসআই রবিউল ইসলাম দাবি করেছেন, কোনো নারীর বাড়িতে নিমন্ত্রণে যাওয়ার কারণে নয়, যমুনা নদী থেকে বালু লুটে বাধা দেওয়ায় একটি প্রভাবশালী মহল গত জানুয়ারি মাসে তাঁর ওপর এক দফা হামলা চালায়। গতকাল শুক্রবার সন্ধ্যায় আবার তাঁর ওপর হামলা চালিয়ে হত্যার চেষ্টা করা হয়।

গতকাল রাতে এসআই রবিউল ইসলামের ওপর হামলার বিষয়ে বগুড়া শহরের স্টেডিয়াম ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম বলেন, গতকাল রাত সাড়ে আটটা থেকে পৌনে নয়টার মধ্যে সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসে ছুরিকাহত হন এসআই রবিউল। তাঁকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর শরীরে ১৩টি সেলাই দিতে হয়েছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন