default-image

হেফাজতে ইসলামের নায়েবে আমির মাওলানা আবদুল হামিদ পীর সাহেব মধুপুরীর দুই ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শনিবার একজনকে বরিশাল থেকে এবং আরেকজনকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করা হয় বলে প্রথম আলোকে নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ পুলিশ সুপার আবদুল মোমেন।

গ্রেপ্তার দুজন হলেন মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার হেফাজত নেতা মোহাম্মদ আতাউল্লাহ (৩৪) ও তাঁর ছোট ভাই মোহাম্মদ উল্লাহ (২১)। মোহাম্মদ আতাউল্লাহকে বরিশাল থেকে এবং মোহাম্মদ উল্লাহকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করা হয়।

মুন্সিগঞ্জ পুলিশ সুপার আবদুল মোমেন আজ রাত পৌনে ৯টার দিকে প্রথম আলোকে বলেন, গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালের দিন হেফাজত ইসলামের ভাঙচুর, অগ্নিসংযোগ, লুটপাট ও সিরাজদিখান থানার সাবেক ওসি এস এম জালাল উদ্দিনের ওপর সন্ত্রাসী হামলা চালানো হয়। সে ঘটনায় পৃথক ১০টি মামলা করা হয়। গ্রেপ্তার দুজন অধিকাংশ মামলার আসামি। মোহাম্মদ উল্লাহ পুলিশি হেফাজতে রয়েছে। মোহাম্মদ আতাউল্লাহকে বরিশাল থেকে আনা হচ্ছে।

এর আগে এই ঘটনায় গত বৃহস্পতিবার রাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সদস্য ও খতমে নবুয়ত আন্দোলনের প্রধান মুফতি নূর হোসাইন নূরানীকে (৫৪) গ্রেপ্তার করে পুলিশ। মুন্সিগঞ্জ সদর উপজেলার মুন্সিরহাট এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন