হোসেনপুর উপজেলা আ.লীগের ১৮ বছর পর সম্মেলন, ভারমুক্ত হলেন ভারপ্রাপ্ত সভাপতি

সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এম এ হালিম

দীর্ঘ ১৮ বছর পর কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী উপজেলার হোসেনপুর পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের মাঠে সম্মেলনের আয়োজন করা হয়। পরে ওই দিন রাতে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন সদ্য বিলুপ্ত কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম। তিনি প্রায় তিন বছর ধরে ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্বে ছিলেন। নতুন কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এম এ হালিম। তিনি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ছিলেন।

হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সম্মেলনে আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকী, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, সদস্য এ বি এম রিয়াজুল কবির কাউছার, সাহাবুদ্দিন ফরাজী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনজীবী এম এ আফজল, স্থানীয় সংসদ সদস্য সৈয়দা জাকিয়া নূর, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মো. মসিউর রহমান প্রমুখ বক্তব্য দেন। এ সময় কেন্দ্রীয় ও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভাপতি জহিরুল ইসলাম বলেন, তিনি কাউন্সিলরদের ভোটে সভাপতি নির্বাচিত হয়েছেন। কাউন্সিলররা যে বিশ্বাসে তাঁকে নির্বাচিত করেছেন, তিনি সেটার সম্মান রাখবেন এবং সবাইকে নিয়ে দলকে আরও সুসংগঠিত করবেন।