বিজ্ঞাপন
বিজ্ঞাপন

প্রধান অতিথির বক্তব্যে আমান উল্লাহ আরও বলেন, গণতন্ত্র ফেরানোর জন্য, জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য, গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য, আওয়ামী লীগের দুঃশাসন থেকে দেশকে মুক্ত করার জন্য, শেখ হাসিনা সরকারের পতনের জন্য, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফেরানোর জন্য সরকার পতনের দুর্বার আন্দোলনের জন্য প্রস্তুতি নিতে হবে। ক্ষমতায় টিকে থাকার জন্য তারা গুলি ছুড়লে সেই গুলি বুকে নেওয়ার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসানের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম। জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু ও ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান।

এ ছাড়া বক্তব্য দেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের সাংসদ মোশারফ হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার, জেলা বিএনপির সদস্য আলী আজগর তালুকদার, এম আর ইসলাম প্রমুখ।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন