default-image

চুয়াডাঙ্গায় উৎসবমুখর পরিবেশে জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সংস্থার বর্তমান সাধারণ সম্পাদক নঈম হাসান জোয়ারদারের নেতৃত্বাধীন প্যানেলের প্রার্থীরা ২৫টি পদের ২৩টিতেই জয়ী হয়েছে। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মনিরা পারভীন আজ বুধবার সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নির্বাচনে সংস্থার সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের নেতৃত্বাধীন ক্রীড়াঙ্গন বাঁচাও পরিষদ অতিরিক্ত সাধারণ সম্পাদক পদ ও উপজেলা সংরক্ষিত সদস্যের একটি পদে জয়ী হয়েছে। এ দুটি পদে জয়ী দুজন হলেন মোহাইমেন হাসান জোয়ারদার ও নাসির আহাদ জোয়ারদার।

বিজ্ঞাপন
আজ সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত অফিসার্স ক্লাবে ভোট গ্রহণ চলে। নির্বাচনে ১১৭ জন ভোটারের মধ্যে ১১৬ জন ভোট দেন।

ক্রীড়া উন্নয়ন পরিষদ থেকে মো. ইয়াকুব হোসেন, সোহেল আকরাম, মাহবুল ইসলাম ও আবদুল লতিফ খান সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জিতেছেন মো. আবদুস সালাম ও সালাউদ্দিন বিশ্বাস। কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন মো. টুটুল মোল্লা।

বিজ্ঞাপন

একই প্যানেল থেকে নির্বাহী সদস্য পদে জয়ী ব্যক্তিরা হলেন মো. মহসীন রেজা, মো. আজাদ আলী, তসলিম উদ্দীন, মো. রায়হান উদ্দীন, এখলাছ উদ্দীন, শিমুল হোসেন, রোকনুজ্জামান রোকন, শফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন, সাজ্জাদ হোসেন, শেখ রাসেল, রাশিদুল ইসলাম, মমিন খান ও শাহিন কাদির। উপজেলা সংরক্ষিত সদস্য পদে জিতেছেন খন্দকার জেহাদ-ই-জুলফিকার।

আজ সকাল আটটা থেকে বিকেল চারটা পর্যন্ত অফিসার্স ক্লাবে ভোট গ্রহণ চলে। নির্বাচনে ১১৭ জন ভোটারের মধ্যে ১১৬ জন ভোট দেন।

মন্তব্য পড়ুন 0