default-image

কক্সবাজার ও টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৪৫ হাজার ২২০টি ইয়াবাবড়িসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে র‍্যাব-১৫–এর কক্সবাজার কার্যালয়ের সহকারী পরিচালক (মিডিয়া কর্মকর্তা) অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজারের সহকারী পরিচালক সোমেন মণ্ডল মোবাইলে খুদে বার্তা পাঠিয়ে এই তথ্য জানিয়েছেন।

আটক পাঁচজন হলেন ফেনীর দাগনভূঞার সালাউদ্দিন সুমন (৩৩), টেকনাফের হোয়াইক্যং এলাকার মোহাম্মদ ইসমাইল (২০), নুরুল আমিন (১৮), কক্সবাজার ঝিলংজার খরুলিয়ার নয়াপাড়ার শামসুন নাহার (৪২) ও মো. কামাল উদ্দিন (২০)।

র‍্যাব ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল সাড়ে চারটা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত কক্সবাজার ও টেকনাফে পৃথক অভিযানে কক্সবাজার সদরের বাস টার্মিনালসংলগ্ন নূর আবাসিক হোটেল থেকে ২৯ হাজার ২৭০টি ইয়াবা বড়িসহ সালাউদ্দিন সুমনকে, টেকনাফের হোয়াইক্যং বাজারের আহমেদ চৌধুরী মার্কেটের ভাই ভাই মোবাইলের দোকান থেকে ৫ হাজার ৯৫০টি ইয়াবা বড়িসহ মোহাম্মদ ইসমাইল ও নুরুল আমিনকে আটক করা হয়। এ ছাড়া কক্সবাজার সদরের খুরুলিয়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর পাশে ইয়াছিন ক্রোকারিজের দোকানের সামনে থেকে ১০ হাজার ইয়াবা বড়িসহ শামসুন নাহার ও মো. কামাল উদ্দিনকে আটক করা হয়েছে।

ইয়াবা বড়িসহ আটক ব্যক্তিদের থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে। সেই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানো হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন