default-image

জরুরি মেরামত ও সংরক্ষণ এবং রক্ষণাবেক্ষণ কাজের জন্য সিলেটের বেশ কয়েকটি এলাকায় আগামীকাল শনিবার টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এর দপ্তর থেকে এ তথ্য জানানো হয়েছে।

বিউবো সূত্রে জানা গেছে, বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর নিয়ন্ত্রণাধীন ১১ কেভি ফিডারের আওতাভুক্ত নগরের শিবগঞ্জ, টিলাগড়, মালুয়া হাউস, গোপালটিলা, সবুজভাগ, শাপলাবাগ, সেনপাড়া, সাদিপুর, হাতিমবাগ, মনিপুরী পাড়া, বাদুর লটকা, লামাপাড়া, সবুজবাগ, রাজপাড়া, সোনার পাড়া, এমসি কলেজ ও আশপাশের এলাকায় শনিবার সকাল থেকে বিকেল পর্যন্ত কাজ করা হবে। এ সময় সকাল ৮টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টানা ৯ ঘণ্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এ ছাড়া নগরের শাহজালাল উপশহর ব্লক-এ, বি, সি, ডি, জে, এবিসি মোড়, তেররতন, ভ্যাট কার্যালয়, সৈয়দানিবাগ, সোনারপাড়া, সাদারপাড়া এবং আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ সাময়িক বন্ধ থাকবে।

বিজ্ঞাপন

বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২–এর নির্বাহী প্রকৌশলী মোর্শেদ মঞ্জুরুল ইসলাম বলেন, মেরামত ও রক্ষণাবেক্ষণ কাজের জন্য সাময়িকভাবে বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে। এ জন্য গ্রাহকদের কাছে তাঁরা দুঃখ প্রকাশ করছেন। মেরামত কাজ শেষ হলে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা হবে।

মন্তব্য পড়ুন 0