প্রথম আলো শত বছর টিকে থাকুক

কলাপাড়ায় প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে। জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠান। এতে অংশগ্রহণ করা নানা শ্রেণি-পেশার মানুষ প্রথম আলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আগামীর বাংলাদেশ প্রতিষ্ঠার চেতনায় প্রথম আলোর সঙ্গে থাকার অঙ্গীকার করেছেন এসব মানুষ। প্রথম আলো ভালো কাজ আর সম্ভাবনাকে তুলে ধরে শত বছর টিকে থাকুক, এমন প্রত্যাশাও ছিল অনুষ্ঠানে অংশগ্রহণকারী সবার।

প্রতিষ্ঠাবার্ষিকীের অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে একজন বন্ধু
প্রতিষ্ঠাবার্ষিকীের অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে একজন বন্ধু


কলাপাড়ার শিল্পকলা অ্যাকাডেমিতে আয়োজিত অনুষ্ঠানে শপথবাক্য পাঠ করান বন্ধুসভার সভাপতি মোল্লা জার্মান সুজন।
বক্তব্য দেন মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের সাবেক উপাধ্যক্ষ নুর বাহাদুর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বদিউর রহমান বন্টিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মোস্তফা কামাল। স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর কলাপাড়া প্রতিনিধি নেছারউদ্দিন আহমেদ । বন্ধুসভার সদস্য উৎস মল্লিকের গান, মরিয়ম আক্তার ও সিফাত আহসানের নৃত্য এবং মাশফিয়া ইসলাম রৌদসীর কবিতা আবৃত্তি সবাইকে মুগ্ধ করেছে। কলাপাড়া বন্ধুসভার সদস্যরা প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে উপস্থিত সবার হাতে প্রথম আলোর মঙ্গলবারের কপিটি তুলে দেন।

প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা


এ ছাড়া গত সোমবার বেলা ১১টার সময় বন্ধুসভার সদস্যরা ভালো কাজের অংশ হিসেবে কলাপাড়া পৌর শহরের ২নং ওয়ার্ডের মনোহরীপট্টি এবং কৃষি ব্যাংকের মোড়ে ময়লা-আবর্জনা ফেলার জন্য দুটি ‘ডাস্টবিন’ স্থাপন করে দেন। এমন একটি ভালো কাজের দৃষ্টান্ত স্থাপন করায় কলাপাড়া পৌরসভার পক্ষ থেকে ২নং ওয়ার্ড কাউন্সিলর মো. হ‌ুমায়ূন কবীরসহ নাগরিকেরা প্রথম আলোকে ধন্যবাদ জানান। কলাপাড়ার সহকারী কমিশনার (ভূমি) এ এফ এম সুফিয়ান, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বিলকিস জাহান, সুশাসনের জন্য নাগরিক—সুজনের উপজেলা সভাপতি শামসুল আলমসহ অনেকেই বন্ধুসভার সদস্যদের সঙ্গে ‘ডাস্টবিন’ স্থাপনকালে উপস্থিত ছিলেন।