ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভার আয়োজন

অনুষ্ঠানে ফ্যাশন শো পরিবেশন করে বন্ধুরা
অনুষ্ঠানে ফ্যাশন শো পরিবেশন করে বন্ধুরা


অনুষ্ঠানটি জাতীয় সংগীত দিয়ে শুরু করে ইইউ বন্ধুসভার কার্যক্রম নিয়ে বন্ধু পারভেজের তৈরি ভিডিও ডকুমেন্টারি প্রদর্শন করা হয় এবং প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়। রেজিস্ট্রার আবুল বাশার খানের শপথবাক্য পাঠ করানোর মাধ্যমে আলোচনা সভার সূচনা হয়। বক্তব্য দেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শহিদ আক্তার হোসেন, ট্রেজারার এ এস মাহমুদ, পরীক্ষা নিয়ন্ত্রক দেওয়ান আমানা সুলতানা, আইন বিভাগের ডিন ড. আনোয়ার জাহিদ, চেয়ারপারসন ইমদাদুল হক খান, পিআরও-পরিচালক সাজেদুল ইসলাম ফাতেমী। আরও উপস্থিত ছিলেন ইএনটির অধ্যাপক ড. জাকিয়া বেগম, এমবিএ ও ইএমবিএর পরিচালক সৈয়দ হাবিব আনোয়ার পাশা, সহকারী অধ্যাপক ইফতেখার মাহমুদ, স্টুডেন্ট অ্যাফেয়ার্স অ্যান্ড অ্যালামনাইর ইনচার্জ সোহাগ রানা, জিইডির এক্সিকিউটিভ ফাউজিয়া সুলতানা আইরিন।

বন্ধুদের সঙ্গে জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি দন্ত্যস রওশন
বন্ধুদের সঙ্গে জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি দন্ত্যস রওশন


আরও উপস্থিত ছিলেন দন্ত্যস রওশন, সাধারণ সম্পাদক রশীদুল হাসান ও ঢাকা মহানগর টিমের একাংশ। ইইউ বন্ধুসভার সভাপতি ওয়াহেদুল ইসলাম সমাপনী বক্তব্য দেন এবং সুন্দর ও সাজানো অনুষ্ঠান আয়োজন করার জন্য বন্ধুসভার সব সদস্যকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সাংস্কৃতিক অংশে ছিল মহামায়া, সামিরা, লিংকন, মোসাদ্দেক মানিক, সিয়াম, সুরভি, বৃষ্টি ও মুক্তার নাচ; ম্যাথিউ, শুভ, পুষ্পিতা দে, মর্তুজা, সাজেদুল ইসলাম ফাতেমী, মুনিরা ও হাবিবুর রহমানের গান; ফকর ও প্রতীকের কৌতুক; গৌরাঙ্গের প্যারোডি পুঁথিপাঠ এবং সানি ও দেওয়ান আমানা সুলতানার কবিতা আবৃত্তি। সাংস্কৃতিক অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল ফাহিমের নির্দেশনায় ফ্যাশন শো।

অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা
অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা


অনুষ্ঠানের সার্বিক আয়োজনে ছিলেন ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভা ক্লাবের কো-অর্ডিনেটর ও জিইডির লেকচারার মো. হেলাল উদ্দিন এবং ইইউ বন্ধুসভার কার্যকারী ও সাধারণ সদস্যরা। ক্লাব কো-অর্ডিনেটর হেলাল উদ্দিন অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সবাইকে ধন্যবাদ দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করেন।