প্রাইম ইউনিভার্সিটিতে প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকী

১৩ নভেম্বর প্রাইম ইউনিভার্সিটিতে প্রথম আলোর প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজন করে প্রাইম ইউনিভার্সিটি বন্ধুসভা।
এ উপলক্ষে রাজধানীর মিরপুরে প্রতিষ্ঠানের স্থায়ী ক্যাম্পাসে বিকেল সাড়ে চারটায় এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এম আবদুস সোবহান, কোষাধ্যক্ষ আরশাদ আলী ও ইংরেজি বিভাগের প্রভাষক মোহাম্মদ জসীম উদ্দিন খান অংশ নেন।
জাতীয় সংগীতের মধ্য দিয়ে সাংস্কৃতিক পর্ব শুরু হয়। এরপর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এম আবদুস সোবহান সবাইকে বন্ধুসভার শপথবাক্য পাঠ করান।

হিমু ও রূপা সাজে বন্ধুরা
হিমু ও রূপা সাজে বন্ধুরা

 
অনুষ্ঠানে আবৃত্তি করেন সামীর খন্দকার। একটি দলীয় নৃত্য পরিবেশন করেন ইমু আক্তার, রিচার্ড হালদার, মাহি ও লাবণ্য। দ্বৈত নৃত্য পরিবেশন করেন আতিক ও মিষ্টি। দলীয় গান গেয়ে শোনান প্রাইম ইউনিভার্সিটি ব্র্যান্ড দল, ইমরান খান তানভির, সাদী আল মেহেদী। সুমাইয়া সুলতানার পরিচালনায় একটি র‌্যাম্প শো পরিবেশন করা হয়। র‌্যাম্প শোতে অংশ নেন লিখন, সোহাগী, শাওন, ঐশী, আফতাব, সামিয়া, সোহানা ও অর্ণব। রুহুল খানের লেখা বৌ নাটিকাতে অভিনয় করেন রুহুল খান, রেজওয়ান, আরিফ ও সোহেব।

ফ্যাশন শোতে বন্ধুরা
ফ্যাশন শোতে বন্ধুরা


১৩ নভেম্বর ছিল প্রখ্যাত লেখক হুমায়ূন আহমেদের জন্মদিন। অনুষ্ঠানের আয়োজক জানান, এই অনুষ্ঠানটি লেখক হুমায়ূন আহমেদকে উৎসর্গ করা হয়। অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল বন্ধুদের হিমু-রূপা সাজ। বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস টেকনোলজি বন্ধুসভার বন্ধু ইশরাত জাহান প্রিয়াংকা বলেন, ‘অনুষ্ঠানে এসে খুব ভালো লাগছে, একসঙ্গে এত হিমু-রূপা দেখে আমি আনন্দিত।’ অনুষ্ঠান উপস্থাপনা করেন সালমা আক্তার বৃষ্টি ও ইমরান হোসেন।

নাটিকায় দুই বন্ধু
নাটিকায় দুই বন্ধু


হিমু-রূপাদের নিয়ে বন্ধুসভার বিশেষ ফেসবুক লাইভ পরিচালনা করেন বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি দন্ত্যস রওশন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক সৈয়দ রশীদুল হাসান, আশেকুর রহমান, খায়রুন নাহার খেয়া, আবদুল ওহাব, ঢাকা মহানগর বন্ধুসভার সৈকত রায় হৃদয়, ইমন গোস্বামী প্রমুখ।