ভালোর সাথে আলোর পথে

‘ভালোর সাথে আলোর পথে’ স্লোগানে মুন্সিগঞ্জে আনন্দ আয়োজনের মধ্য দিয়ে প্রথম আলোর ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বন্ধুসভার আয়োজনে রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত মুন্সিগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে দিবসটি পালন করা হয়।

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হচ্ছে
শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হচ্ছে


অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করেন মুন্সিগঞ্জ বন্ধুসভার বন্ধুরা। শুভেচ্ছা বক্তব্য দেন প্রথম আলোর মুন্সিগঞ্জ প্রতিনিধি ফয়সাল হোসেন। এ সময় কেক কাটা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ, মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে থাকার শপথ বাক্য পাঠ করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকীর আনন্দ আয়োজনে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা ।

মুন্সিগঞ্জ বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন
মুন্সিগঞ্জ বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন


মুন্সিগঞ্জ বন্ধুসভার এম এ রিন্টু ও সাংগঠনিক সম্পাদক আরাফাত রায়হান সাকিবের সঞ্চালনায় অতিথিদের মধ্যে আরও উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক আলী আকবর, জেলা প্রেসক্লাবের সাবেক সহসভাপতি মাহবুবুর রহমান, সাংবাদিক গোলজার হোসেন, সিরাজদিখান উপজেলা প্রেসক্লাব সভাপতি কে এন ইসলাম বাবুল, টঙ্গিবাড়ী উপজেলা প্রেসক্লাব সভাপতি আবু বক্কর মাঝিসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।
অনুষ্ঠানে জেলা প্রশাসক সায়লা ফারজানা বলেন, প্রথম আলো প্রতিষ্ঠার পর থেকেই বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে আসছে। এ সময় উপস্থিত শিক্ষার্থী, অভিভাবকসহ সবাইকে সত্য সংবাদ জানার জন্য প্রথম আলোর সঙ্গে থাকতে বলেন।