রাজবাড়ীতে বন্ধুসভার জন্মদিন উদ্যাপন

রাজবাড়ীতে নানা আয়োজনের মধ্য দিয়ে প্রথম আলো বন্ধুসভার জন্মদিন উদ্‌যাপন করা হয়েছে। আয়োজনের মধ্যে ছিল কেক কাটা, প্রতিবন্ধীদের মধ্যে অনুদান বিতরণ, ফানুস উড়ানো।


শহরের ইয়াছিন উচ্চবিদ্যালয় মাঠে বিকেলে বন্ধুসভার সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। এরপর সমন্বিত দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম বিদ্যালয়ের শিক্ষার্থীদের সঙ্গে নিয়ে কেক কাটা হয়। আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রাজবাড়ী বন্ধুসভার সভাপতি সহকারী অধ্যাপক শামীমা মুনমুন। এ সময় অনুভূতি প্রকাশ করেন ইয়াছিন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদা খানম, দৃষ্টিপ্রতিবন্ধী শিক্ষা কার্যক্রম বিদ্যালয়ের রিসোর্স কর্মকর্তা বোরহান উদ্দিন, বন্ধুসভার সহসভাপতি তপন কুমার পাল, সমীরময় মণ্ডল, সাধারণ সম্পাদক শুভ চন্দ্র সিংহ, সাংগঠনিক সম্পাদক নাহিদুল ইসলাম ফাহিম, তথ্যবিষয়ক সম্পাদক শেখ ফয়সাল, বন্ধু মোফাজ্জেল হোসেন। স্বাগত বক্তব্য দেন প্রথম আলোর রাজবাড়ী প্রতিনিধি এজাজ আহম্মেদ।


বন্ধুরা বলেন, প্রথম আলো বন্ধুসভার বন্ধুরা সব সময় ভালো কাজের সঙ্গে যুক্ত থাকেন। বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেদের যুক্ত রাখেন। ভালো কাজের অংশ হিসেবেই দৃষ্টিপ্রতিবন্ধী ও দুস্থদের মধ্যে অনুদান বিতরণ একটি দারুণ উদ্যোগ।