বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন

জামালপুর জেলা প্রেসক্লাবে প্রথম আলো বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়।
বন্ধুদের মধ্যে পুরস্কার বিতরণ, কেক কাটা, নাচ, গানসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি উদ্‌যাপন করা হয়।

বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন
বন্ধুসভার প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন


অনুষ্ঠানে সূচনা বক্তব্য দেন প্রথম আলো জামালপুর বন্ধুসভার সভাপতি সেরাজুম মনিরা জায়ানা। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বন্ধুসভাকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য দেন সরকারি আশেক মাহমুদ কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মো.আবদুল হাই আলহাদী, জামালপুর জিলা স্কুলের সহকারী শিক্ষক মো. হিশাম আল মহান্নাভ, প্রথম আলোর জেলা প্রতিনিধি আবদুল আজিজ, সোহেল রহমান রিপন ও মহসিন আলী কাকন এবং জামালপুরসভার যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সৌরভ ও বন্ধু বাবলি।
এ ছাড়া বক্তব্য দেন জামালপুর জেলা প্রেসক্লাবের সহসভাপতি ও সময় টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম, বাংলাভিশনের জেলা প্রতিনিধি জাহিদ হাবীব।

বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা স্মারক দেওয়া হয়
বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা স্মারক দেওয়া হয়


পরে বিগত বছর ও বর্তমান বছরের কার্যক্রমের ওপর ভিত্তি করে বন্ধুদের মধ্যে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা স্মারক দেওয়া হয়। সেরা উপস্থিত বন্ধু আব্দুল্লাহ আল হাদী, সেরা সংগঠক এস এম এম মাসুদ সরকার, সেরা বন্ধু মো. মোহাইমিনুল ইসলাম আকাশ, সেরা সদস্য সংগ্রহকারী বন্ধু তৌকির আহমেদ, সেরা উপস্থাপক মো. কমল হাসান, সেরা বক্তা মেহেদী ফখরুল হাসান সৌরভ, সেরা রক্তদাতা মহসিন আলী কাকন, সেরা বিতার্কিক তৌহিদুল ইসলাম যুবরাজ, সেরা নবীন বন্ধু একরামুল হক জহাদ, সেরা সাংস্কৃতিক বন্ধু সাদিকুর রহমান শাওন, সেরা এক যুগ বন্ধু সেরাজুম মনিরা জায়ানা।

অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা
অনুষ্ঠানে আগত অতিথি ও বন্ধুরা


২০১৭ সালের ভাষা প্রতিযোগ সম্মাননা এস এম সিফাত আব্দুল্লাহ্ ও ফজলে রাব্বি সৌরভ। এ ছাড়া বিশেষ সম্মাননা স্মারক দেওয়া হয় প্রথম আলোর জেলা প্রতিনিধি আবদুল আজিজকে। অনুষ্ঠান সঞ্চালনা করেন তৌহিদুল ইসলাম