ডিজিটাল মার্কেটিং শীর্ষক প্রশিক্ষণের সনদ প্রদান

ইস্টার্ন ইউনিভার্সিটি বন্ধুসভা ১৪ অক্টোবর, ২০১৮ বেলা দুইটা থেকে ছয়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সেমিনার হলে ‘ডিজিটাল মার্কেটিং’ শীর্ষক কর্মশালার আয়োজন করে।

সনদ প্রদান অনুষ্ঠানে শিক্ষকদের সঙ্গে বন্ধুরা
সনদ প্রদান অনুষ্ঠানে শিক্ষকদের সঙ্গে বন্ধুরা


প্রায় ১৫০ জন শিক্ষার্থী ও বন্ধুসভার বন্ধুরা এই কর্মশালায় অংশগ্রহণ করেন এবং কর্মশালা শেষে পরীক্ষার মাধ্যমে ২৫ জন শিক্ষার্থীকে বাছাই করে বিশেষ সুবিধায় বিনা মূল্যে তিন দিনের ডিজিটাল মার্কেটিংয়ের প্রশিক্ষণ দেওয়া হয়। ৪ ডিসেম্বর বিকেল চারটায় বিশ্ববিদ্যালয় সেমিনার হলে ইইউ বন্ধুসভা ও ক্রিয়েটিভ আইটির উদ্যোগে সফলভাবে প্রশিক্ষণ সম্পন্নকারী শিক্ষার্থীদের মধ্যে সনদ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যাঞ্চেলর ও ট্রেজারার এ এস মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে ছিলেন রেজিস্ট্রার আবুল বাশার খান, স্টুডেন্ট এফেয়ার্স অ্যান্ড এলামনাইয়ের ইনচার্জ সোহেল রানা এবং ক্রিয়েটিভ আইটির সিইও মনির হোসেন।
ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউটয়ের প্রশিক্ষক দলের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিজনেস ডেভেলপমেন্টের প্রধান নাজিব রাফি, ডিজিটাল মার্কেটিং শাখার প্রধান গোলাম মোস্তফা ইমন, সহকারী প্রশিক্ষক মোহাম্মদ ফয়সাল জুয়েল, রিয়াজ উদ্দিন ও মার্কেটিং এক্সিকিউটিভ ফাহিম খান।

কর্মশালার সার্বিক আয়োজনে ছিলেন মো. হেলাল উদ্দিন ও বন্ধুসভার বন্ধুরা।