নারায়ণগঞ্জসভার সাংগঠনিক বৈঠক ও পিঠা উৎসব উদ্যাপিত

‘একজন বন্ধু দুইটি বই’—এ বিশেষ কর্মসূচিকে কেন্দ্র করে পাঠাগারে বই প্রদানের মধ্য দিয়ে নারায়ণগঞ্জ বন্ধুসভার নতুন কমিটির প্রথম সাংগঠনিক সভা ও পিঠা উৎসব উদ্‌যাপিত হয়েছে।

সাংগঠনিক বৈঠকে সভাপতির হাতে বই তুলে দেন বন্ধুরা
সাংগঠনিক বৈঠকে সভাপতির হাতে বই তুলে দেন বন্ধুরা


৯ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৫টা ৩০ মিনিটে নারায়ণগঞ্জ প্রথম আলো অফিসে অনুষ্ঠিত হয় এ আয়োজন। এ সময় বন্ধুরা সভাপতির হাতে পাঠাগারের জন্য নতুন বই তুলে দেন। এ ছাড়া বন্ধুসভার কার্যক্রম ও নতুন বছরের কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়।

নারায়ণগঞ্জসভার সাংগঠনিক বৈঠক
নারায়ণগঞ্জসভার সাংগঠনিক বৈঠক


এরপর উৎসব মুখর পরিবেশে সভাপতি আফরিন সুলতানার তৈরি পিঠা খাওয়া হয়।
সভাপতি আফরিন সুলতানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউসার আহমেদের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি সাব্বির আল ফাহাদ ও রাসেল আদিত্য, সহসভাপতি আরাফাত বাপ্পি, সহসাধারণ সম্পাদক তারেক উল্লাহ, সহসাধারণ সম্পাদক উজ্জ্বল উচ্ছ্বাস, সাংগঠনিক সম্পাদক জহির আলম, পাঠচক্রবিষয়ক সম্পাদক হাসানুজ্জামান, প্রচার সম্পাদক আফসানা আক্তার, দপ্তর সম্পাদক মো. বেলায়েত হোসেন, সাহিত্য সম্পাদক হাবিবুর রহমান, মহিলাবিষয়ক সম্পাদক শারমিন সুলতানা, মানব সম্পদ সম্পাদক শামীমা রিতা, যোগাযোগ সম্পাদক সিফাত তানজুম, পাঠাগার সম্পাদক নয়ন আহমেদ, ক্রীড়া সম্পাদক সাইফুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক সোহেল হাওলাদার ও বিজ্ঞানবিষয়ক সম্পাদক নুসরাত জাহান।