ভাষাসৈনিক সম্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ভাষাসৈনিক সম্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান
ভাষাসৈনিক সম্মাননা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান


মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত শিশু পরিবারে এতিম শিশুদের নিয়ে অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণী এবং জামালপুরের জীবন্ত কিংবদন্তি  ভাষাসংগ্রামী ও গণসংগীতশিল্পী কয়েস উদ্দিন আহমদকে স্মারক দিয়ে সম্মাননা জানায় প্রথম আলো জামালপুর বন্ধুসভার বন্ধুরা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক ফারুক মিয়া, সরিষাবাড়ী পাইলট গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যাপক এ কে আশরাফুজ্জামান, ভাষাসংগ্রামী ও গণসংগীতশিল্পী কয়েস উদ্দিন আহমদ, সাবেক সভাপতি মহসিন আলী কাকন, কমল হাসান, সভাপতি সেরাজুম মনিরা জায়ানা, সাধারণ সম্পাদক এস এম সিফাত আব্দুল্লাহ্, যুগ্ম  সাধারণ সম্পাদক এস এম এম মাসুদ রানা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল-হাদী, অর্থ সম্পাদক মো. মোহাইমিনুল ইসলাম আকাশ, যোগাযোগ সম্পাদক তৌহিদুল ইসলাম যুবরাজ, সাহিত্য সম্পাদক মো. একরামুল হক জিহাদ, প্রচার সম্পাদক আব্দুল্লাহ্ আল হাদিদ, ক্রীড়া সম্পাদক উম্মে তোফা শিশির, সমাজকল্যাণ সম্পাদক আফরা আক্তার ঋতু, মানবসম্পদবিষয়ক সম্পাদক নওশীন জান্নাত এমি ও বন্ধু আনানসহ অনেকে।

অনুষ্ঠানে বক্তব্য দেন শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক ফারুক মিয়া, অধ্যাপক এ কে আশরাফুজ্জামান, কমল হাসান এবং ভাষা আন্দোলনে জামালপুর জেলার ভূমিকা সম্পর্কে তৎকালীন বিভিন্ন ঘটনা তুলে ধরেন কয়েস উদ্দিন আহমদ। আলোচনা শেষে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয় তাঁকে এবং পুরস্কার বিতরণ করা হয় শিশু পরিবারের বিজয়ী শিশুদের মধ্যে।