শাবিপ্রবি বন্ধুসভার নতুন জামা বিতরণ

শাবিপ্রবি বন্ধুসভার নতুন জামা বিতরণ।
শাবিপ্রবি বন্ধুসভার নতুন জামা বিতরণ।


‘একটি করে রঙিন জামা’ প্রতিপাদ্য সামনে রেখে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) বন্ধুসভা। গত শুক্রবার সকালে সিলেটের খোজারখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঈদবস্ত্র বিতরণ করা হয়।
শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে খোজারখলা এলাকার সুবিধাবঞ্চিত ৪০ জন তালিকাভুক্ত শিশুকে নিয়ে তাদের অভিভাবকেরা একে একে জড়ো হতে থাকেন খোজারখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। শিশুদের বয়স ছিল ৫ থেকে ১০ বছর। পরে বেলা ১১টা থেকে তাদের হাতে একটি করে রঙিন জামা তুলে দেন প্রথম আলোর শাবিপ্রবি প্রতিনিধি মিসবাহ্ উদ্দিন, শাবিপ্রবি বন্ধুসভার সভাপতি বিকাশ সরকার, সাধারণ সম্পাদক জনিক তালুকদার, সাংগঠনিক সম্পাদক তানিম খন্দকার, সহসাধারণ সম্পাদক শান্তনু চৌধুরী, দপ্তর সম্পাদক মোস্তাফি রহমান মেহেদী ও কার্যকরী কমিটির সদস্য খায়রুল ইসলাম।

শাবিপ্রবি বন্ধুসভার নতুন জামা বিতরণ।
শাবিপ্রবি বন্ধুসভার নতুন জামা বিতরণ।


নতুন রঙিন জামা পেয়ে উচ্ছ্বসিত হয় শিশুরা। নতুন জামা পেয়ে খোজারখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী রাকিব বলে, ‘ঈদের জন্য নতুন জামা পেয়ে আমার খুব ভালো লাগছে। প্রথম আলো বন্ধুসভা আমাদের জামা দেওয়ায় আমরা উৎসাহিত হয়েছি। পড়াশোনায়ও আমাদের পাশে থাকবে বলে আশা করি।’

সভাপতি, শাবিপ্রবি বন্ধুসভা