চট্টগ্রাম বন্ধুসভার ফল উৎসব

চট্টগ্রাম বন্ধুসভার ফল উৎসব
চট্টগ্রাম বন্ধুসভার ফল উৎসব


২৮ জুন শুক্রবার বিকেলে চট্টগ্রাম বন্ধুসভা সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ফল উৎসবের আয়োজন করে। এতে ১৫০টি সুবিধাবঞ্চিত শিশুকে মৌসুমি ফল খাওয়ানো হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন চট্টগ্রাম বন্ধুসভার দপ্তর সম্পাদক রাহিম মাহমুদ ও যোগাযোগ সম্পাদক শাওন রায়। নগরের ২ নম্বর গেটের তুলাতলী বস্তিতে অবস্থিত চারুলতা বিদ্যাপীঠে এ আয়োজন করা হয়।

চট্টগ্রাম বন্ধুসভার ফল উৎসব
চট্টগ্রাম বন্ধুসভার ফল উৎসব


চট্টগ্রাম বন্ধুসভার জাকিয়া কবির বলেন, ‘বন্ধুসভার বন্ধুরা সব সময় নিজের জন্য এবং দেশের জন্য ভালো কাজ করেন। আজ যে শিশুরা এ ফল উৎসবে অংশ নিয়েছে, তারাও যেন ভবিষ্যতে দেশের জন্য ভালো কাজ করে, মানুষের পাশে থাকে।’ চট্টগ্রাম বন্ধুসভার সভাপতি শিহাব জিসান বলেন, ‘বন্ধুসভা অন্য সংগঠনগুলো থেকে ভিন্ন। শুধু বিষয়-বিশেষজ্ঞের ওপর সংগঠনটি চলে না। বন্ধুসভা শুধু আবৃত্তির সংগঠন নয়, গানের সংগঠন নয়, নাচের নয়। শিল্পকলা বা সাহিত্যের কোনো বিশেষ সংগঠন নয়। বন্ধুসভা একটি পূর্ণাঙ্গ সংগঠন। বন্ধুসভা মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করে।’

সাধারণ সম্পাদক তাহমিনা সানজিদা বলেন, ‘বন্ধুসভার প্রতিটি সদস্য সচেতন নাগরিক হিসেবে দায়বদ্ধ থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ায়।’ অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন ইব্রাহিম তানভীর, জয়নাল আবেদিন, সাঈদ আল সোহেল, ইরফাতুর রহমান অনিক, নুরুজ্জামান খান পাপ্পু, মাসুদ রানা, ফয়সাল রহমান, মিজানুর রহমান, তানজিলা বিনতে শওকত, শারমিন আহমেদ ঐশ্বর্য, রুনা আক্তার, তন্দ্রা বিশ্বাস, সৈয়দা শিরিন, স্বস্তিকা সেনগুপ্ত বৃষ্টি, সারিবা প্রমুখ।

মানবসম্পদবিষয়ক সম্পাদক, চট্টগ্রাম বন্ধুসভা