আড্ডায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়সভার বন্ধুরা

আড্ডায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়সভার বন্ধুরা
আড্ডায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়সভার বন্ধুরা


পড়ন্ত বিকেলে একঝাঁক বন্ধুর পূর্বনির্ধারিত আয়োজনে মেতে ওঠে সাপ্তাহিক আড্ডার আসর। সোমবার বিকেল চারটায় শুরু হওয়া বন্ধুসভার সাংস্কৃতিক আড্ডা ও কর্মপরিকল্পনা ছিল নবীন বন্ধুদের পরিবেশনে আঞ্চলিক গান, কবিতা আবৃত্তি ও একক অভিনয়। পরিচয় পর্ব দিয়ে আড্ডার শুরু হয়। পরিচয় পর্ব শেষে বন্ধুরা আগামী ছয় মাসের কর্মপরিকল্পনা নিয়ে সবাই মতামত ব্যক্ত করেন।

আড্ডায় নতুন বন্ধুদের উদ্দেশে ও সংগঠনকে কীভাবে আরও গতিশীল করা যায়, এ ব্যাপারে বক্তব্য দেন কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধুসভার সহসভাপতি আলাউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আফরিন জাহান লুবনা, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নয়ন।

সভাপতি রাসেল মাহমুদ সমাপনী বক্তব্যে নতুন বন্ধুদের সক্রিয় থাকার এবং সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবার সর্বোচ্চ সহযোগিতা কামনা করেন। আড্ডার শেষ পর্যায়ে আঞ্চলিক ভাষার গান ‘জয়কোলি’ পরিবেশন করেন বন্ধু কেচেনু মারমা। এ ছাড়া ফোক গান গেয়ে আসর মাতিয়েছেন বন্ধু আলামীন। একক অভিনয়েও ছিল হাস্যরস ও প্রাণবন্ততা। সাংস্কৃতিক চর্চায় অংশগ্রহণকারী বন্ধুদের হাতে উপহার হিসেবে তুলে দেওয়া হয় বই।

আড্ডায় উপস্থিত ছিলেন সভাপতি রাসেল মাহমুদ, সহসভাপতি আলাউদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আফরিন জাহান লুবনা, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নয়ন, পাঠচক্র সম্পাদক আফরোজা আক্তার, অর্থ সম্পাদক গোলাম কিবরিয়া, সাহিত্য সম্পাদক টুম্পা আফরোজ, পরিবেশবিষয়ক সম্পাদক রুবেল মিয়া, অনুষ্ঠানবিষয়ক সম্পাদক তানিয়া আক্তার, সমাজকল্যাণবিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ক্রীড়াবিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, খোরশেদ আলমসহ বন্ধুসভার নতুন ও পুরোনো বন্ধুরা।