রাজশাহীতে বিভিন্ন বিষয়ে কর্মশালা

রাজশাহীতে বিভিন্ন বিষয়ে কর্মশালা।
রাজশাহীতে বিভিন্ন বিষয়ে কর্মশালা।


১৯ জুলাই শুক্রবার রাজশাহী শিল্পকলা একাডেমিতে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। সেখানে বন্ধুদের বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ দেওয়া হয়। কর্মশালায় রাবি বন্ধুসভা, রাজশাহী বন্ধুসভা, বগুড়া বন্ধুসভা, নাটোর বন্ধুসভা, চাঁপাই নবাবগঞ্জ বন্ধুসভা, পাবনা বন্ধুসভা, পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ বন্ধুসভাসহ ১৬টি বন্ধুসভার বন্ধুরা অংশ নেন। কর্মশালায় প্রথমেই ফালগুনী মজুমদার সবার জন্য বিতর্ক বিষয়টি দিয়ে কর্মশালার প্রথম পর্ব শুরু করেন। এরপর কাজী সামিউল আজিজ ও প্রথম আলো বন্ধুসভার জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি দন্ত্যস রওশন ভাই শুদ্ধ উচ্চারণ বিষয় নিয়ে শব্দ ও উচ্চারণশৈলী নিয়ে কথা বলেন।
পরবর্তী সময়ে বন্ধুদের প্রশ্নোত্তর পর্বের মধ্য দিয়ে প্রথম পর্ব শেষ করা। উত্তম রয় বন্ধুদের উদ্দেশে লিডারশিপের বিভিন্ন বিষয় নিয়ে আলোকপাত করেন। পরবর্তী সময়ে মাহবুব পারভেজ ও আরিফ নিজামী যথাক্রমে ক্যারিয়ার ও নিরাপদ ইন্টারনেটের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে বন্ধুদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
কর্মশালার শেষে প্রথম আলো বন্ধুসভার জাতীয় পরিচালনা পর্ষদের সভাপতি দন্ত্যস রওশন তরুণ বন্ধুদের উদ্দেশে লেখক যদি হতে চাও বিষয়ে আলোচনা করেন এবং বন্ধুদের প্রশ্নের পরিপ্রেক্ষিতে উত্তর দেন। এ সময় দন্ত্যস রওশন নিজেদের বর্তমান সময়ের উপযোগী করে তুলতে সব বন্ধুকে নিজ নিজ বন্ধুসভার আওতায় নিজেদের এসব বিষয় নিয়ে কর্মশালার আয়োজন করার আহ্বান জানান এবং যাবতীয় বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন।

যোগাযোগ সম্পাদক
পাবনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ বন্ধুসভা