রঙিন জামার রঙিন অভিনন্দন পেয়ে খুশি ভৈরবসভার বন্ধুরা

রঙিন জামার রঙিন অভিনন্দন পেয়ে খুশি ভৈরবসভার বন্ধুরা
রঙিন জামার রঙিন অভিনন্দন পেয়ে খুশি ভৈরবসভার বন্ধুরা


কেউ নগদ অর্থ দিয়ে, কেউ জামা কিনে দিয়ে, আবার কেউবা বিতরণ কর্মসূচিতে অংশ নিয়ে ভৈরবসভার ‘একটি করে রঙিন জামা’ কর্মসূচি সফল করেছিলেন। এটি ছিল ঈদুল ফিতরের সময় সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের মধ্যে নতুন জামা বিতরণ আয়োজন। আয়োজনটি সফলভাবে করতে পারায় বন্ধুসভা কেন্দ্রীয় পর্ষদ থেকে ভৈরবসভার বন্ধুদের জন্য পাঠানো হয়েছে অভিনন্দনপত্র। প্রথম আলো ভৈরব অফিসের নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা, ভৈরবসভার সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক আল আমিন তুষার উপস্থিত বন্ধুদের হাতে অভিনন্দনপত্র তুলে দেন।

অভিনন্দনপত্র হাতে পেয়ে বন্ধুরা বেজায় খুশি। অনেকে বলেন, এ অভিনন্দনপত্র হলো কাজের স্বীকৃতি। যেকোনো স্বীকৃতি ভালো কাজে উৎসাহ জোগায়। এ অভিনন্দনপত্র একইভাবে পরবর্তী ভালো কাজে উৎসাহ জোগাবে।

প্রিয়াংকা ভৈরবসভার সহসভাপতি। তিনি ছিলেন রঙিন জামা কর্মসূচি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক। অভিনন্দনপত্র পাওয়ার পর তাঁর প্রতিক্রিয়া হলো, বন্ধুসভা বছরব্যাপী কাজ করে। একটি কাজ শেষ হতে না হতেই অন্য একটি কাজের তাড়া। ফলে কিছুদিনের মধ্যে বর্তমান কাজের চাপে আগের কাজটি ভুলে বসতে হয়। তবে রঙিন জামা এমন একটি মানবিক ও হৃদয়স্পর্শ করা কর্মসূচি, যেটি করার পর মন থেকে সরানো যায় না। অপেক্ষা থাকে পরের বছরের।
ভালো একটি কাজের স্বীকৃতি দেওয়ার জন্য তিনি বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দুর্যোগ ও ত্রাণবিষয়ক সম্পাদক