মাদকমুক্ত থাকার অঙ্গীকার

১৪ নভেম্বর বৃহস্পতিবার শিক্ষার্থীদের মধ্যে মাদকবিরোধী প্রচারপত্র বিতরণর করা হয়।
১৪ নভেম্বর বৃহস্পতিবার শিক্ষার্থীদের মধ্যে মাদকবিরোধী প্রচারপত্র বিতরণর করা হয়।


প্রথম আলো সরিষাবাড়ী বন্ধুসভার উদ্যোগে তরুণসমাজকে মাদকমুক্ত রাখার প্রত্যয়ে ‘এসো মাদকমুক্ত থাকি’ শিরোনামে কর্মসূচি পালন করা হয়। সরিষাবাড়ী পৌর শহরের বাউসী বাঙ্গালী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে এই কর্মসূচি পালন করা হয়।
১৪ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে মাদকবিরোধী প্রচারপত্র বিতরণের মধ্য দিয়ে শুরু করা হয় ‘এসো মাদকমুক্ত থাকি’ কর্মসূচি।

বাউসী বাঙ্গালী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা, প্রথম আলো সরিষাবাড়ী প্রতিনিধি শফিকুল ইসলাম, সরিষাবাড়ী বন্ধুসভার সভাপতি আলাদিন আল আসাদ, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক ওয়াছিউল আলম শিক্ষার্থীদের উদ্দেশে মাদকমুক্ত থেকে সুন্দর জীবন গঠনের অনুপ্রেরণামূলক বক্তব্য দেন।

অনুষ্ঠান শেষে সারা জীবন মাদকমুক্ত থাকার অঙ্গীকারে শপথ করান বিদ্যালয়ের অধ্যক্ষ গোলাম মোস্তফা। বিদ্যালয়ের নবম শ্রেণির একজন শিক্ষার্থী বলে, ‘প্রথম আলো বন্ধুসভার দেওয়া লিফলেটটি খুব সুন্দর আর লিফলেটের লেখাগুলোও খুব সুন্দর। এই সুন্দর লেখাটা সবাইকে শোনাতে পারলে, যারা মাদক নেয়, তারা হয়তো জীবনের মূল্য বুঝে মাদক গ্রহণ করা বন্ধ করে দিত। আমি এই লেখাগুলো আমার পরিবারের সবাইকে ও প্রতিবেশীদের পড়ে শোনাব।’

কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রথম আলো সরিষাবাড়ী বন্ধুসভার সভাপতি আলাদিন আল আসাদ, সহসভাপতি রুবেল হোসাইন, দপ্তর সম্পাদক রাহাত মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক শিপন মিয়া, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক ওয়াছিউল আলম, জাহিদ হাসান, মোতালেব হোসেন, পারভেজ হোসেন, বরকত আলী, মিনফাজুল আলম, তৌহিদ মাহমুদ ও সৌরভ।

সভাপতি, সরিষাবাড়ী বন্ধুসভা