সাংগঠনিক বৈঠকে পাবিপ্রবি বন্ধুসভা

সাংগঠনিক বৈঠকে পাবিপ্রবি বন্ধুসভা।
সাংগঠনিক বৈঠকে পাবিপ্রবি বন্ধুসভা।


বুদ্ধিজীবী দিবস এবং বিজয় দিবসকে সামনে রেখে বিশেষ সাংগঠনিক বৈঠকে বসেছিল পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) বন্ধুসভা। বৈঠকটি পাবনা প্রথম আলো কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রথম আলোর পাবনা প্রতিনিধি সরোয়ার মোর্শেদ এবং আলোকচিত্রী হাসান মাহমুদ।
বৈঠক শুরু হয় পরিচিতিপর্বের মধ্য দিয়ে।
বুদ্ধিজীবী দিবসে পাবিপ্রবি বন্ধুসভার পক্ষ থেকে দেয়ালিকা প্রকাশ করা হবে। বিজয় দিবসে পাবিপ্রবি বন্ধুসভার সদস্যরা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবে। এদিন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান শোনা এবং মুক্তিযুদ্ধবিষয়ক বইপাঠের আয়োজন করা হবে। এ ছাড়া থাকবে মুক্তিযুদ্ধবিষয়ক কবিতা পাঠের আসর।
দেয়ালিকা প্রকাশের দায়িত্বে থাকবেন পাঠচক্র সম্পাদক দেলোয়ার হোসেন দিহান, পাঠাগার সম্পাদক রুকাইয়া বুলবুল, দপ্তর সম্পাদক গোলাম কিবরিয়া, যোগাযোগ সম্পাদক মুনমুন আক্তার এবং পরিবেশ সম্পাদক সাদিয়া নুসরাত। মুক্তিযুদ্ধবিষয়ক কবিতা পাঠের আসরের দেখভাল করবেন মুনমুন আক্তার ও ধ্রুব ব্যাপারী।
বৈঠকে আশা প্রকাশ করা হয়, ছোট ছোট কাজের মাধ্যমেই পাবিপ্রবি বন্ধুসভা গুটিগুটি পায়ে সামনের দিকে এগিয়ে যাবে।
বৈঠকে আরও উপস্থিত ছিলেন সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক টিপু কুমার গুপ্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক ফারজানা প্রীতি, প্রচার সম্পাদক হাবিবুল্লাহ, সমাজকল্যাণ সম্পাদক খালিদ খান, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক আনন্দ মিয়া, ক্রীড়া সম্পাদক আজিজুর রহমান এবং বন্ধু হাফিজ, শান্ত ও মুস্তাকিম।