কুমিল্লায় লতিফুর রহমানের চেহলাম উপলক্ষে মিলাদ ও স্মরণসভা

৯ আগস্ট প্রথম আলোর কুমিল্লা অফিসে ট্রান্সকম গ্রুপের প্রয়াত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক লতিফুর রহমানের চেহলাম উপলক্ষে মিলাদ ও স্মরণসভার আয়োজন করা হয়।
৯ আগস্ট প্রথম আলোর কুমিল্লা অফিসে ট্রান্সকম গ্রুপের প্রয়াত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক লতিফুর রহমানের চেহলাম উপলক্ষে মিলাদ ও স্মরণসভার আয়োজন করা হয়।

৯ আগস্ট প্রথম আলোর কুমিল্লা অফিসে ট্রান্সকম গ্রুপের প্রয়াত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক লতিফুর রহমানের চেহলাম উপলক্ষে মিলাদ ও স্মরণসভার আয়োজন করা হয়। সীমিত পরিসরে ও সামাজিক দূরত্ব বজায় রেখে অল্প মানুষের উপস্থিতিতে এ মিলাদ ও স্মরণসভা অনুষ্ঠিত হয়। স্মরণসভায় সমবেত লোকজন মরহুমের আত্মার শান্তি ও মাগফিরাত কামনা করেন।

মিলাদে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রথম আলো কুমিল্লার নিজস্ব প্রতিবেদক ও কুমিল্লা বন্ধুসভার উপদেষ্টা গাজীউল হক, কুমিল্লা মডেল কলেজের অধ্যক্ষ ও কুমিল্লা বন্ধুসভার উপদেষ্টা মহিউদ্দিন লিটন, প্রথম আলো কুমিল্লার আঞ্চলিক ব্যবস্থাপক আতিকুর রহমান, কুমিল্লা বন্ধুসভার সভাপতি তাহরিমা ইসলাম, সাধারণ সম্পাদক সাহেদুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ফারজানা নিশাত, সাংগঠনিক সম্পাদক দ্বীন মো. রিয়াদ, সমাজকল্যাণ-বিষয়ক সম্পাদক সালমা আক্তার, অনুষ্ঠানবিষয়ক সম্পাদক মাইশা সিদ্দিকাসহ আরও অনেকে।

গত ১ জুলাই কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া গ্রামের ফারাজ মঞ্জিলে লতিফুর রহমান মারা যান। রাজধানীর বনানী কবরস্থানে তাঁকে দাফন করা হয়। গত রোববার লতিফুর রহমানের মৃত্যুর ৪০ দিন পূর্ণ হয়।

লতিফুর রহমান ব্যবসাজগতে একজন অনুকরণীয় ব্যক্তিত্ব। ব্যবসায় সততা চর্চার জন্য তিনি জাতীয় ও আন্তর্জাতিকভাবে সমাদৃত ছিলেন। জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনে তিনি বেশ কিছু পদক পান।

২০১২ সালে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে নীতি-নৈতিকতা, সুনাম আর সততার স্বীকৃতি হিসেবে লতিফুর রহমানকে বিজনেস ফর পিস অ্যাওয়ার্ড দেওয়া হয়।

লতিফুর রহমান প্রথম আলোর পরিচালনাকারী প্রতিষ্ঠান মিডিয়াস্টার লিমিটেডের চেয়ারম্যান এবং ডেইলি স্টার পরিচালনাকারী প্রতিষ্ঠান মিডিয়া ওয়ার্ল্ড লিমিটেডের প্রতিষ্ঠাতা পরিচালক ছিলেন।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক, কুমিল্লা বন্ধুসভা