আন্তর্জাতিক উদরাময় গবেষণা কেন্দ্র, বাংলাদেশের (আইসিডিডিআর, বি) সঙ্গে এক চুক্তি স্বাক্ষর করেছে টেলিনরের স্বাস্থ্যসেবা বিষয়ক প্ল্যাটফর্ম টেলিনর হেলথ। রাজধানীর মহাখালীতে আইসিডিডিআরবি-এর অফিসে দুই পক্ষের চুক্তি স্বাক্ষরিত হয়।

সম্প্রতি এ চুক্তি সই হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জনগণের কাছে উন্নতমানের স্বাস্থ্যসেবা আরও সহজলভ্য ও সাশ্রয়ী করে তোলার লক্ষ্যে এ সম্মিলিত উদ্যোগ নিয়েছে টেলিনর হেলথ এবং আইসিডিডিআরবি। অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন টেলিনর হেলথের হেড অব বিটুবি, পার্টনারশিপ অ্যান্ড লয়াল্টি মোহাম্মদ মোবায়দুর রহমান এবং আইসিডিডিআরবির ভারপ্রাপ্ত এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ মঞ্জুরুল ইসলাম।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টেলিনর হেলথের চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রিউ স্মিথ এবং আইসিডিডিআরবি সিনিয়র ডিরেক্টর অধ্যাপক নিয়াজ আহমেদ।

এ ছাড়াও অনুষ্ঠানে টেলিনর হেলথ বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন তৌহিদুল আলম (হেড সেলস, ব্র্যান্ড এন্ড পিআর), ডা. খালেদ হাসান (হেড অব ক্লিনিক্যাল অপারেশনস), তৌফিক হাসান (ম্যানেজার, লয়াল্টি অ্যান্ড পার্টনারশিপ), পারভেজ আহমদ (করপোরেট বিজনেস লিড)। আইসিডিডিআরবির পক্ষে উপস্থিত ছিলেন শাহরিয়ার বিন এলাহী, সিনিয়র ম্যানেজার, বিজনেস ইন্টেলিজেন্স অ্যান্ড অ্যানালিটিক্সসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0