default-image

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের (আগের নাম আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) সাংস্কৃতিক ও ক্রীড়া সপ্তাহ এবং মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীদের পাঁচ সন্তানকে দেওয়া হয়েছে শিক্ষাবৃত্তি এবং সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী সাত শিক্ষার্থীর হাতে তুলে দেওয়া হয়েছে পুরস্কার। আজ রোববার ঢাকার মহাখালীতে হাসপাতালটির লেকচার গ্যালারি ১-এ এসব কার্যক্রম অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান প্রীতি চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান। তিনি বলেন, নতুন প্রজন্মের শিক্ষার্থীদের সুশিক্ষার মাধ্যমে মানবসম্পদ হিসেবে তৈরি করতে হবে। আর এ জন্য সংস্কৃতি ও ক্রীড়ার কোনো বিকল্প নেই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক এম ইকবাল আর্সলান ও ইউনিভার্সেল মেডিকেল কলেজের অধ্যাপক ফাতেমা পারভীন চৌধুরী। বক্তৃতা করেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আশীষ কুমার চক্রবর্তী, অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক উপাধ্যক্ষ অধ্যাপক ফজলুল করিম। অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন আবু নাসের জামিল। সঞ্চালনা করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজের শিক্ষার্থী ফারজানা হোসেন ও নুরুস সাফা মাহ্দী।

প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরদের ওই পাঁচ মেধাবী সন্তানকে এককালীন ২০ হাজার টাকা বৃত্তি, মেডেল, ক্রেস্ট ও সনদ দেওয়া হয়েছে। সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। মধ্যাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0