default-image

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) প্রধান কার্যালয়ে গতকাল সোমবার ইউসিবি এবং ই ডব্লিউ ভিলা মেডিকা, বাংলাদেশ ও ডিএমএফআর মলিউকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক লিমিটেডের মধ্যে একটি চুক্তি সই হয়েছে। চুক্তি অনুযায়ী ব্যাংকের সব স্থায়ী কর্মকর্তা ও কর্মচারীরা ও তাদের নির্ভরশীল (বাবা-মা, স্ত্রী ও সন্তান) এবং ইউসিবি ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহারকারীরা ও তাদের নির্ভরশীল (বাবা-মা, স্ত্রী ও সন্তান) তাদের যে কোনো সেবার ওপর ২৫ শতাংশ পর্যন্ত বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ শওকত জামিল এবং ই ডব্লিউ ভিলা মেডিকা, বাংলাদেশ ও ডিএমএফআর মলিউকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিকস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. ফায়জুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

অন্যান্যদের মধ্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী এবং ডব্লিউ ভিলা মেডিকা, বাংলাদেশে ও ডিএমএফআর মলিউকুলার ল্যাব অ্যান্ড ডায়াগনস্টিক লিমিটেডের কনসালট্যান্ট-ডার্মালজি, চিকিৎসক আসমা তাসনিম খানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা। প্রেস-বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য করুন