ইভ্যালিতে মিলবে পারটেক্স ফার্নিচার

বিজ্ঞাপন
default-image

দেশের অন্যতম ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালিডটকমডটবিডিতে পাওয়া যাবে পারটেক্স ফার্নিচারের পণ্য। ১৩ জুন থেকে পারটেক্স ফার্নিচারের পণ্য ‘লাইভ’ করার কথা রয়েছে।

বুধবার ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘পারটেক্স ফার্নিচার’–এর বিভিন্ন আসবাব; যেমন খাট, সোফা সেট, কিচেন কেবিনেট, দরজা, ডাইনিং টেবিল, ইন্ডাস্ট্রিয়াল এবং অফিস ফার্নিচার পাওয়া যাবে এই মার্কেপ্লেসে।

সম্প্রতি পারটেক্স ফার্নিচারের তেজগাঁও প্রধান কার্যালয়ে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়। ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং পারটেক্স ফার্নিচার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (পিএফআইএল) চিফ অপারেটিং অফিসার সুশীল চন্দ্র ঘোষ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। চুক্তি অনুযায়ী, অনুমোদিত অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস হিসেবে ইভ্যালিতে পার্টেক্স ফার্নিচারের বিভিন্ন পণ্য বিক্রি হবে। আর ক্রেতাদের কাছে পণ্য পৌঁছে দেওয়া এবং তাদের বিক্রয়োত্তর সেবা দেবে পার্টেক্স ফার্নিচার।

মোহাম্মদ রাসেল বলেন, ‘দেশের সার্বিক অবস্থা ঠিকঠাক থাকলে ১৩ জুন থেকে পার্টেক্স ফার্নিচারের পণ্য লাইভ করার পরিকল্পনা নিয়েছি আমরা।'

সুশীল চন্দ্র ঘোষ বলেন, ‘চলমান সময়ে গ্রাহকদের চাহিদা পূরণে প্রযুক্তি তথা অনলাইন প্ল্যাটফরম ব্যবহার করা জরুরি। সে ক্ষেত্রে ইভ্যালিকে পেয়ে আমরা আনন্দিত। আশা করি, আমাদের দুই পক্ষের মিলিত পদক্ষেপে গ্রাহকেরা দারুণ সব পণ্য ও সেবা পাবেন।’

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন