default-image

ইস্পাহানি মির্জাপুর এখন বাংলাদেশের সব ব্র্যান্ডের মধ্যে সর্বশ্রেষ্ঠ। ঢাকার লা মেরিডিয়িান হোটেলে আয়োজিত ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৮’ অনুষ্ঠানে সব স্থানীয় ও বহুজাতিক ব্র্যান্ডের মধ্যে ‘ওভার অল বেস্ট ব্র্যান্ড’ পুরস্কার এবং টানা চতুর্থ বছরের মতো ‘হট বেভারেজ’ ক্যাটাগরিতে ‘বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৮’ জিতে নিয়েছে দেশের শীর্ষস্থানীয় চা-এর ব্র্যান্ড।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম ও নিয়েলসেন বাংলাদেশের যৌথ উদ্যোগে এবং দ্য ডেইলি স্টার-এর সহযোগিতায় এবারের অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইস্পাহানি মির্জাপুর এবার মোট ২টি পুরস্কার জিতেছে। হট বেভারেজ ব্র্যান্ড ক্যাটাগরিতে বেস্ট ব্র্যান্ড পুরস্কার এবং স্থানীয় ও বহুজাতিক মিলিয়ে বাংলাদেশের সব ব্র্যান্ডের মধ্যে সর্বশ্রেষ্ঠ ব্র্যান্ড পুরস্কার।

এ উপলক্ষে ইস্পাহানি মির্জাপুর তার সব ভোক্তা, ক্রেতা, অংশীদার ও শুভাকাঙ্ক্ষীকে তাদের নিরন্তর সহযোগিতা, আস্থা ও ভালোবাসার জন্য ধন্যবাদ জানিয়েছে। উল্লেখ্য, কান্তার ওয়ার্ল্ড প্যানেলের ব্র্যান্ড ফুটপ্রিন্ট জরিপেও গত বছর ধরে বাংলাদেশের সেরা বেভারেজ ব্র্যান্ডের স্বীকৃতি পাচ্ছে ইস্পাহানি।

রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের ক্রিয়েটিভ কিউরেটর প্রমি নাজিয়া আন্দালিবের কাছ থেকে ‘ওভার অল বেস্ট ব্র্যান্ড’-এর পুরস্কার গ্রহণ করেন এম এম ইস্পাহানি লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানি এবং এম এম ইস্পাহানি লিমিটেডের পরিচালক জাহিদা ইস্পাহানি ও ইস্পাহানি টি লিমিটেডের মহাব্যবস্থাপক ওমর হান্নান। সংবাদ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0