এনআরবি ব্যাংকের বার্ষিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত

বিজ্ঞাপন
default-image

এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মাদ মাহতাবুর রহমান ব্যাংকের বার্ষিক ব্যবসা পর্যালোচনা সভার উদ্বোধন করে বলেন, ২০১৮ সালে অর্জিত অভিজ্ঞতার আলোকে চলতি বছর ব্যবসা প্রসার, শাখা সম্প্রসারণ এবং প্রয়োজনীয় পরিপালন বিধিমালা যথাযথভাবে অনুসরণ করা হবে।

গত শনিবার (২৬ জানুয়ারি) রাজধানী ঢাকার লেকশোর হোটেলে ব্যাংকের বার্ষিক ব্যবসা পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় ব্যাংকের ভাইস চেয়ারম্যান থাতেইয়ামা কবির ও কামাল আহমেদ, নির্বাহী কমিটির চেয়ারম্যান এম বদিউজ্জামান, অডিট কমিটির চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মোহাম্মাদ ইদ্রিস ফরাজিসহ অন্যান্য পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মেহমুদ হোসেন, উপব্যবস্থপনা পরিচালক মো. খোরশেদ আলমসহ সব শাখা ব্যবস্থাপক ও করপোরেট হেড অফিসের বিভাগীয় প্রধানরা উপস্থিত ছিলেন।

সভায় চলতি বছর বিভিন্ন শাখা ও বিভাগগুলোর জন্য ব্যবসা টার্গেট বেঁধে দেওয়া হয়। লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় দিকনির্দেশনাও প্রদান করা হয়। একই সঙ্গে ২০১৮ সালে অর্জিত অভিজ্ঞতার আলোকে চলতি বছর ব্যবসা প্রসার, শাখা সম্প্রসারণ এবং প্রয়োজনীয় পরিপালন বিধিমালা যথাযথভাবে অনুসরণ করার প্রত্যয় ব্যক্ত করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন