default-image

এপেক্স ফুটওয়্যার লিমিটেড এবং মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড যৌথভাবে ‘এমটিবি এপেক্স রিওয়ার্ডস কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড’ সেবা চালু করেছে। কো-ব্র্যান্ডেড কার্ডটি বিশেষভাবে এপেক্স রিওয়ার্ডস গোল্ড সদস্যদের কেনাকাটার অভিজ্ঞতায় বাড়তি সুবিধা দেওয়ার জন্য ডিজাইন করা হয়েছে।

এপেক্স গুলশান ১-এর ফ্ল্যাগশিপ স্টোরে এপেক্স এবং এমটিবির উচ্চ-কর্মকর্তাদের উপস্থিতিতে কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। এর অংশ হিসেবে ১০ জন এপেক্স রিওয়ার্ডস গোল্ড সদস্যকে এমটিবি এপেক্স রিওয়ার্ডস কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড তুলে দেওয়া হয়।

উপযুক্ত কার্ডধারীরা পাবেন এপেক্সে স্বাগত উপহার হিসেবে ২০০০ টাকা ক্যাশব্যাক, প্রথম বছরের বার্ষিক ফি মওকুফ, এপেক্সে প্রতি ১০০ টাকার শপিংয়ে ৩ এপেক্স রিওয়ার্ডস পয়েন্টস এবং ৪ এম-রিওয়ার্ডজ পয়েন্টস। এ ছাড়াও তারা উপভোগ করবেন ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিমানবন্দরে এমটিবি এয়ার লাউঞ্জে প্রবেশের মতো সুবিধার পাশাপাশি দেশের সেরা রেস্তোরাঁগুলোতে কমপ্লিমেন্টারি বুফের সুবিধা।

এমটিবি এপেক্স রিওয়ার্ডস কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের যাত্রা শুরু অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের চেয়ারম্যান মো. হেদায়েতুল্লাহ, ম্যানেজিং ডিরেক্টর ও সিইও আনিস এ খান, ডিএমডি ও চিফ বিজনেস অফিসার সৈয়দ রফিকুল হক এবং এপেক্স ফুটওয়্যার লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ মনজুর এলাহি, এমডি সৈয়দ নাসিম মনজুর, সিইও রাজান পিল্লাই প্রমুখ।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0