default-image

 সরাসরি গ্রাহকসেবায় জড়িত নন—গ্রামীণফোন ও বাংলালিংকের এমন কর্মীরা এখন বাসা থেকে অফিস করবেন। দেশে করোনাভাইরাস সংক্রমণের কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মুঠোফোন অপারেটর প্রতিষ্ঠান দুটি আজ সোমবার গণমাধ্যমে পাঠানো পৃথক বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে। 

গ্রামীণফোনের বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘সার্বিক পরিস্থিতি বিবেচনায় নিয়ে আমাদের কর্মীদের নিরাপত্তা বিবেচনায় নিয়ে আমরা একটি পরিকল্পনা করেছি, যেখানে আমাদের ৭ কোটি ৬৫ লাখ গ্রাহকের চলমান সেবা নিশ্চিত করার বিষয়টি অগ্রাধিকার পাবে। আমরা মনে করি এমন একটি সময়ে গ্রাহকদের পাশে থাকা আমাদের জন্য সবচেয়ে বেশি জরুরি। আমাদের কর্মী, যাঁরা সরাসরি গ্রাহকসেবার সঙ্গে জড়িত নন, তাঁদের বাসা থেকে অফিস করার জন্য উৎসাহিত করছি। একই সঙ্গে যাঁরা সরাসরি গ্রাহকসেবা দেবেন, তাঁদের জন্য যথাযথ নিরাপত্তাব্যবস্থা নিশ্চিত করতে উৎসাহিত করছি।’

বাংলালিংকের বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিষ্ঠানের বেশির ভাগ কর্মী বুধবার থেকে আগামী দুই সপ্তাহের জন্য বাসায় থেকে অফিস করবেন। নেটওয়ার্ক অপারেশন বা গ্রাহকসেবার সঙ্গে যাঁরা জড়িত, তাঁরা বাদে সবাই বাসায় অফিস করবেন। এ সময় সব কর্মীকে যথাসম্ভব বাইরে চলাচল সীমিত করার অনুরোধ জানানো হয়েছে।

বিজ্ঞাপন
বাণিজ্য থেকে আরও পড়ুন
মন্তব্য করুন