সব বয়সের মানুষের পুষ্টির ঘাটতি মোকাবিলায় বাজারে এসেছে ডানো গ্রোথ শক্তি ব্র্যান্ডের গুঁড়াদুধ। দুগ্ধজাত পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠান আরলা এ পণ্য বাজারে এনেছে। তারা বলছে,  পুষ্টির ঘাটতি সব বয়সের মানুষেরই আছে। শিশুদের যেমন এই ঘাটতি থাকে, তেমনি প্রাপ্তবয়স্ক মানুষেরও থাকে। সেই ঘাটতি মোকাবিলায় বাজারে আনা হয়েছে ডানো গ্রোথ শক্তি ব্র্যান্ডের গুঁড়াদুধ।  
সম্প্রতি রাজধানীর গুলশানের লেকশোর হোটেলে আরলা ব্র্যান্ডের ডানো গ্রোথ শক্তি গুঁড়াদুধের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরলা ফুডস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক পিটার হ্যালবার্গ, বিপণনপ্রধান গালিব বিন মোহাম্মদ, জাকিয়া বারী মম ও ইশরাত জাহান। এ ছাড়া উপস্থিত ছিলেন বেশ কয়েকজন মা।

বিজ্ঞাপন
default-image
আধুনিক মানুষের খাদ্যাভ্যাসের কারণে অনেক সময় ভিটামিন ও ক্যালসিয়ামের ঘাটতি থেকে যায়। ডানো গ্রোথ শক্তি নামের এই গুঁড়াদুধে আছে দ্বিগুণ ভিটামিন ডি, ক্যালসিয়াম, খনিজ ও প্রোটিন। সঙ্গে আছে দুধের সর, স্বাদ বাড়াতে এটি কার্যকর।

আরলার বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আধুনিক মানুষের খাদ্যাভ্যাসের কারণে অনেক সময় ভিটামিন ও ক্যালসিয়ামের ঘাটতি থেকে যায়। ডানো গ্রোথ শক্তি নামের এই গুঁড়াদুধে আছে দ্বিগুণ ভিটামিন ডি, ক্যালসিয়াম, খনিজ ও প্রোটিন। সঙ্গে আছে দুধের সর, স্বাদ বাড়াতে এটি কার্যকর।
আরলা দুগ্ধজাত পণ্য প্রস্তুতকারক একটি কোম্পানি। ১৯৬১ সাল থেকে তারা বাংলাদেশে দুগ্ধজাত পণ্য সরবরাহ করে আসছে। বহুল পরিচিত গুঁড়াদুধ ডানো আরলার পণ্য।

বাণিজ্য থেকে আরও পড়ুন
মন্তব্য করুন