default-image

বাংলাদেশের বাজারে প্রথমবারের মতো জার্মান গাড়ি নির্মাতা বিএমডব্লিউর 'টু সিরিজ গ্র্যান কুপ' মডেলের গাড়ি নিয়ে এসেছে স্থানীয় পরিবেশক এক্সিকিউটিভ মটরস। গাড়িটির দাম ৬৮ লাখ টাকা থেকে শুরু। এই গাড়ির ক্রেতারা পাঁচ বছর অথবা ৬০ হাজার কিলোমিটার ব্যবহার পর্যন্ত স্পেয়ার পার্টস ও বিনামূল্যে সেবা পাবেন।

ডিজিটাল প্লাটফর্মে গত শুক্রবার আয়োজিত এক অনুষ্ঠানে নতুন এই গাড়ির মোড়ক উন্মোচন করা হয়। প্রধান অতিথি হিসেবে যুক্ত হয়ে বক্তব্য দেন বিএমডব্লিউ গ্রুপের এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক ক্রিস্টোফার ওয়েনার। অনুষ্ঠানে আরো যুক্ত ছিলেন এক্সিকিউটিভ মটরসের পরিচালন বিভাগের পরিচালক এম শামসুল আরেফিন।

এক্সিকিউটিভ মটরস আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে। এতে বলা হয়, নতুন টু সিরিজ গ্র্যান কুপ গাড়িটি অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি। এর কন্ট্রোল প্রযুক্তি অসাধারণ। এতে ফ্রেমলেস জানালাসহ চারটি দরজা রয়েছে, যা ব্যবহারকারীদের দারুণ অভিজ্ঞতা দেবে।

default-image

টু সিরিজ গ্র্যান সিরিজের মডেলে সামনের বাতিতে হালকা বাঁকানো নকশার পাশাপাশি সম্পূর্ণ এলইডি প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। পাশাপাশি বিএমডাব্লিউর 'ফোর আইড' ফেইস ও কিডনি গ্রিলের নতুনত্ব সবার নজর কাড়বে বলে মনে করে বিএমডব্লিউ।

default-image

বিজ্ঞপ্তিতে বলা হয়, টু সিরিজ গ্র্যান্ড কুপ গাড়িটি দৈর্ঘ্যে ৪ হাজার ৫২৬ মিলিমিটার এবং প্রস্থে ১ হাজার ৮০০ মিলিমিটার। এই গাড়ির পেছনের আসনের যাত্রীরা হাঁটু ছড়িয়ে বসতে পারবেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0