নোয়াখালীতে ফোটন-এর 'সিটি অটোমোবাইলস' শোরুম উদ্বোধন

বিজ্ঞাপন
default-image

এ সি আই মটরসের ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হয়ে ‘সিটি অটোমোবাইলস’ যাত্রা শুরু করল নোয়াখালীতে। সম্প্রতি এক জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে যাত্রা শুরু হয় ‘সিটি অটোমোবাইলস’-এর। শো-রুমটি নোয়াখালীর বেগমগঞ্জে আলীপুর এলাকায় অবস্থিত।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, ফোটনের ওই নশো-রুমে সেলস, সার্ভিস এবং খুচরা যন্ত্রাংশ ক্রয়ের সুবিধা পাওয়া যাবে। ফোটনের ১ টন, ১. ৫ টন, ৩. ৫ টনের পিক-আপ, ৩. ৮ সিবিএম ডাম্প ট্রাকসহ অন্যান্য ভারী যান এই শো-রুমে পাওয়া যাবে।

শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ সি আই মটরসের সেলস ডিরেক্টর আজম আলি, বিজনেস ম্যানেজার মুনেম শাহরিয়ার, ডিলার মোবাশ্বের হোসেন, এ সি আই মটরসের কর্মকর্তা এবং গ্রাহক ও শুভানুধ্যায়ীরা।

ফোটন বিশ্বের অন্যতম সর্বাধিক বিক্রীত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড। এই পর্যন্ত বিশ্ব বাজারে ফোটন ৯০ লাখের বেশি বিভিন্ন মডেলের বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছে। ২০১৯ সাল থেকে এ সি আই মটরস একমাত্র পরিবেশক হিসেবে ফোটন-এর বিভিন্ন বাণিজ্যিক গাড়ি বাংলাদেশে বাজারজাত করছে। কৃষি যান্ত্রিকীকরণের যাবতীয় সমাধান প্রদান ছাড়াও প্রতিষ্ঠানটি কন্সট্রাকশন ইকুইপমেন্ট ও ইয়ামাহা মোটরসাইকেলের ব্যবসা পরিচালনা করছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন