বন্ধু দিবস ঘিরে টয়া ও নাবিলাকে নিয়ে প্যারাসুট অ্যাডভান্সড-এর বিশেষ ক্যাম্পেইন

বিজ্ঞাপন

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর হেয়ার অয়েল ব্র্যান্ড প্যারাসুট অ্যাডভান্সড হেয়ার অয়েল অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও মাসুমা রহমান নাবিলার সহযোগিতায় আন্তর্জাতিক বন্ধু দিবস উদযাপনের জন্য একটি বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে।

‘মজবুত চুল, মজবুত বন্ধন’ স্লোগানে প্যারাসুট অ্যাডভান্সড মজবুত বন্ধনে বন্ধুত্ব শীর্ষক ক্যাম্পেইনটি দীর্ঘদিন দেখা না হওয়া বন্ধুকে মনে করিয়ে দিয়ে তাকে ফিরে পাওয়ার তাড়না জোগাবে। কেননা বন্ধুত্ব ছাড়া জীবন কখনো পূর্ণতাই পায় না এবং বন্ধুত্বের শক্তি মানুষকে আরও এগিয়ে নিতে সাহায্য করে, জীবনে সাহস জোগায়। তাই বন্ধুত্বের সম্পর্ক অটুট রাখতেই প্যারাসুট অ্যাডভান্সড চালু করেছে এই ক্যাম্পেইন।

পাশাপাশি, প্যারাসুট অ্যাডভান্সড বন্ধু দিবসে বন্ধুদের মধ্যে মজবুত বন্ধনকে স্মরণ করিয়ে দিতে প্যারাসুট অ্যাডভান্সড হেয়ার অয়েল-এর ফ্রেন্ডশিপ ডে লিমিটেড এডিশন প্যাক নিয়ে আসতে যাচ্ছে।

ক্যাম্পেইনের অংশ হিসেবে, টয়া ও নাবিলা তাঁদের দীর্ঘদিন কোনো যোগাযোগ নেই এমন একটি বন্ধুকে খুঁজে বের যোগাযোগ করেছেন এবং তাদের ভক্তদের একই কাজ করার আমন্ত্রণ জানিয়েছেন। তারকাদের শেয়ার করা ভিডিওর কমেন্ট সেকশনে, ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা তাদের বন্ধুদের সঙ্গে মজবুত বন্ধনের গল্পটি লিখে জমা দিতে পারবেন। জমা হওয়া গল্প থেকে তারকারাই সেরা গল্প ঘোষণা করবেন। বিজয়ীরা পাবেন তাদের বন্ধুদের সঙ্গে নিয়ে ভিডিও কলের মাধ্যমে নাবিলা ও টয়ার সঙ্গে দেখা করার সুযোগ।

২ আগস্ট থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে পুরো আগস্ট মাসজুড়ে। বিজ্ঞপ্তি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন