default-image

বিনোদনপ্রেমীদের জন্য ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম ‘বিঞ্জ’ নিয়ে এল পরবর্তী প্রজন্মের ডিজিটাল কোম্পানি রেডডট ডিজিটাল লিমিটেড।

গতকাল বৃহস্পতিবার এক ফেসবুক লাইভ সেশনের মাধ্যমে উদ্বোধন হয় এই প্ল্যাটফর্মটির।

এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৪০টির বেশি লাইভ টিভি চ্যানেল, দেশি ও আন্তর্জাতিক ওয়েব সিরিজ, সর্বশেষ ওয়েব ফিল্ম, বিঞ্জ এক্সক্লুসিভ অরিজিনালসসহ আরও অনেক ডিজিটাল বিনোদনের সম্ভার থাকছে এই প্ল্যাটফর্মে। এতে রয়েছে ফ্রি ও প্রিমিয়াম উভয় ধরনের সাবস্ক্রিপশন সুবিধা। প্রিমিয়াম সাবস্ক্রিপশনটি বড় পর্দায় প্রথম ৩০ দিনের জন্য ফ্রি উপভোগ করতে পারবেন গ্রাহকেরা।

প্লে-স্টোর অ্যাপের মাধ্যমে স্মার্ট টিভিতে উপভোগ করা যাবে এই প্ল্যাটফর্ম। আর টিভিতে বিঞ্জ উপভোগ করার জন্য গ্রাহকদের ৩ হাজার ৪৯৯ টাকা দামের বিঞ্জ ব্র্যান্ডের একটি অ্যান্ড্রয়েড স্মার্ট ডিভাইস কিনতে হবে। বিঞ্জ ডিভাইসটি (https://www.youtube.com/watch?v=A8PM5QliSjY&feature=youtu.be) কার্যকর করতে প্রয়োজন হবে এইচডিএমআই ও ইউএসবি পোর্টসহ একটি টিভি এবং ওয়াই-ফাইসহ ব্রডব্যান্ড সংযোগ। সেবাটি উপভোগ করতে গ্রাহকেরা মাসিক সাবস্ক্রিপশন ফি ৩৯৯ টাকা প্ল্যানটি বেছে নিতে পারবেন। সব প্ল্যানেই রয়েছে ৩০ দিনের ফ্রি ট্রায়ালের সুবিধা।

বিঞ্জ এরসেবাটি নিতে গ্রাহকেরা বিঞ্জ হটলাইন নম্বরে (+৮৮০-১৮৪১-০২৪-৬৪৩) কল করতে পারবেন। বিঞ্জ ডিভাইসটি রবিশপ (https://robishop.com.bd/binge.html) থেকেও কেনা যাবে।

সোহানা সাবার উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন ফেরদৌস আহমেদ, নুসরাত ইমরোজ তিশা, তাসনুভা তিশা, আরবি প্রীতম, রাফায়েল আহসান প্রমুখ। বিশেষ অতিথি হিসেবে অংশ নেন রেডডট ডিজিটাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আসিফ নাইমুর রশিদ, প্রতিষ্ঠানটির পরিচালক আহমেদ আরমান সিদ্দিকী, রবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মাহতাব উদ্দিন আহমেদ ও জেনেক্স ইনফোসিসের ব্যবস্থাপনা পরিচালক আদনান ইমাম।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0