যাচাই ডট কম বাসায় পৌঁছে দেবে কোরবানির মাংস

বিজ্ঞাপন

বর্তমান করোনা পরিস্থিতিতে বিভিন্ন বিধিনিষেধ ও শঙ্কায় একসময়ের রমরমা কোরবানির পশুর হাট এবার সীমিত পরিসরে নেমে এসেছে। দুশ্চিন্তায় আছেন দেশের পশু খামারিরা। খামারিদের এই বিপর্যস্ত অবস্থা বিবেচনা করে সোনারগাঁও ইউনিভার্সিটির (এসইউ) শিক্ষক-শিক্ষার্থী ও যাচাই ডট কম লিমিটেড সম্মিলিতভাবে নিয়ে এসেছে দেশের বৃহত্তম অনলাইন পশুর হাট।

ক্রেতারা কোরবানির পশুর ছবি দেখে ডিজিটাল হাটের অনলাইন থেকে কিনতে পারবে। কোরবানির পশু কেনার জন্য বিস্তারিত জানতে যাচাইয়ের ফেসবুক পেজে পশু সম্পর্কে তথ্য পাওয়া যাবে। এ ছাড়া ভিডিও কলের মাধ্যমে দেখে অথবা সরাসরি যাচাই ডট কমের ডিসপ্লে সেন্টারে গিয়ে, পশু ওজন স্কেলে ওজন করে পশুর ধরন অনুযায়ী ২৯০ থেকে ৪০০ টাকা কেজিতে প্রতি কেজির মোট মূল্য পরিশোধ করে কোরবানির পশু কিনতে পারবে। আর অনলাইনে যাচাই ডট কম থেকে পশু কিনলে কোনো ডেলিভারি চার্জ ছাড়াই ক্রেতার বাসায় কোরবানির মাংস পৌঁছে দেওয়া হবে। ক্রেতা কোরবানির পশু কেনার পাশাপাশি ৮ শতাংশ ফি (এক লাখ টাকার গরুর জন্য আট হাজার টাকা) অতিরিক্ত দিয়ে কসাই সার্ভিস, ডেলিভারিসহ পশু বুকিং দিতে পারবে বলেও জানা গেছে।

কোরবানির পশু ও যেকোনো পণ্য অনলাইনে ফ্রি বিজ্ঞাপন দিয়ে কেনাবেচা করার জন্য উদ্যোক্তারা সংশ্লিষ্টদের আহ্বান জানান। কোন প্রয়োজনে ‍+৮৮০১৯৫৫৫৪৪৯৩৯ নম্বরে যোগাযোগ করার জন্য যাচাই ডট কম কর্তৃপক্ষ অনুরোধ করেছে। বিজ্ঞপ্তি।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন