default-image

একটি পূর্ণাঙ্গ ডিজিটাল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠার অংশ হিসেবে একটি নতুন ট্যাগলাইন বেছে নিয়েছে রবি আজিয়াটা লিমিটেড। গতকাল মঙ্গলবার রাজধানীর গুলশানে রবির কার্যালয়ে নতুন আবহ ও উদ্দীপনায় নতুন ট্যাগলাইন ‘লাইফে নতুন এক্সপেরিয়েন্স’ উদ্বোধন করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ।

রবি এক বিজ্ঞপ্তিতে আজ বুধবার জানিয়েছে, নতুন ট্যাগলাইন উন্মোচন পূর্ণ ডিজিটাল কোম্পানি হিসেবে রূপান্তরের লক্ষ্যে রবির দীর্ঘমেয়াদি প্রতিশ্রুতির প্রতিফলন। রবি বলছে, এখন সবাই ডিজিটাল সমাধানের মাধ্যমে জীবনে নতুন অভিজ্ঞতার স্বাদ নিতে চান। গ্রাহকবান্ধব কোম্পানি হিসেবে নতুন ট্যাগলাইন ‘লাইফে নতুন এক্সপেরিয়েন্স’ গ্রহণ করে সেই ধারার সঙ্গেই একাত্মতা প্রকাশ করল রবি।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ট্যাগলাইনে বাংলা ও ইংরেজি উভয় ভাষা ব্যবহারের মাধ্যমে সমাজের পরিবর্তিত এক ধারাকেই তুলে ধরা হয়েছে। এখন অনেকেই একই সঙ্গে উভয় ভাষার শব্দ ব্যবহারে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তাই সামাজিক পরিবর্তনের সঙ্গে তাল মিলিয়ে কোম্পানির আধুনিক দৃষ্টিভঙ্গির প্রতিফলন রয়েছে এই ট্যাগলাইনে।

নতুন ট্যাগলাইনে যাওয়ায় পুরোনো ট্যাগলাইন ‘জ্বলে উঠুন আপন শক্তিতে’ আর ব্যবহৃত হবে না। রবির বিশ্বাস নতুন ট্যাগলাইনটি কোম্পানিকে প্রেরণা জোগাবে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0