বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পবিত্র রমজান মাসজুড়ে ও ঈদের দিন গ্রাহকেরা ৪৪০টির বেশি মার্চেন্ট পার্টনারের ১ হাজার ১১৮টি আউটলেটে এই অফার পাবেন।

গ্রাহকেরা শেরাটন ঢাকা, দ্য ওয়েস্টিন ঢাকা, লা মেরিডিয়ান ঢাকা, ইন্টারকন্টিনেন্টাল ঢাকা, প্যান প্যাসিফিক সোনারগাঁও, র‌্যাডিসন ব্লু ঢাকা ও চট্টগ্রাম, আমারি ঢাকা, হলিডে ইন, ডোরিন হোটেলস অ্যান্ড রিসোর্টস, লেকশোর হোটেল, হোটেল সারিনা, হোটেল বেঙ্গল ব্লুবেরি, দ্য পেনিনসুলা চিটাগং, রোজ ভিউ সিলেটসহ ৫৬টি হোটেল ও রেস্তোরাঁয় পাবেন বাই ওয়ান গেট ওয়ান সুবিধা।

এ ছাড়া দ্য চকলেট রুম বাংলাদেশ, ওমনি হোটেলস, পার্ল হোটেল, হোয়াইট প্যালেস হোটেল, সিক্স সিজন হোটেল, আরা হসপিটালিটি সার্ভিসেস, গ্র্যান্ড ওরিয়েন্টাল হসপিটালিটিসহ নামকরা হোটেল ও রেস্তোরাঁয় রয়েছে বাই ওয়ান গেট টু, বাই ওয়ান গেট থ্রির সুবিধা। এ ছাড়া ডিনারে ১১৫টির বেশি আউটলেটে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় মিলবে।

গ্রাহকেরা জারা ফ্যাশনস মল, সাদাকালো, অ্যাস্টোরিয়ন, বিশ্ব রঙ, রঙ বাংলাদেশ, কে ক্র্যাফট, ফিট এলিগেন্স, টাঙ্গাইল শাড়ি কুটির, সেইলর ব্র্যান্ডসহ ১১৯টির বেশি লাইফস্টাইল আউটলেটে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এ ছাড়া ব্র্যাক ব্যাংকের গ্রাহকেরা ২২টি স্বনামধন্য জুয়েলারি শপে ৬০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

এই অফার সুবিধা সম্পর্কে ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, ‘আমাদের ডেবিট ও ক্রেডিট কার্ড অনেক ক্যাটাগরি ও পার্টনার নিয়ে গ্রাহকদের সব সময় দিয়ে আসছে সর্বোৎকৃষ্ট সুবিধা। এ ছাড়া রমজান মাসজুড়ে আমাদের ১০ গুণ রিওয়ার্ড পয়েন্টের অনন্য সুবিধা তো রয়েছেই।’

এ অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে ২৪ ঘণ্টা কল করা যাবে ১৬২২১ নম্বরে এবং বিস্তারিত জানা যাবে ব্যাংকের ওয়েবসাইটে: https://www.bracbank.com/ramadan 2022 /।

বাণিজ্য থেকে আরও পড়ুন
মন্তব্য করুন